অবতক খবর,২৯ অক্টোবর,বাঁকুড়া:- “কেন্দ্র সরকারকে অপদার্থ সরকার” বললেন বিজেপি থেকে তৃণমূলে আশা বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ।

শুক্রবার বিষ্ণুপুরের বিধায়ক তন্ময় ঘোষ এর নেতৃত্বে বিষ্ণুপুর পোড়ামাটির হাট থেকে রেলি সহযোগে কালাচাঁদ মন্দিরে আর্কিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া অফিসে একটি ডেপুটেশন দিলেন বিধায়ক , তাদের দাবি দীর্ঘদিন ধরেই ডিহর গ্রামে বাবা ষাঁড়েশ্বর এর মন্দির ভগ্নপ্রায় অবস্থায় রয়েছে বিগত বেশ কয়েক বৎসর আগে আর্কিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া মন্দির সংস্কার করতে শুরু করলেও তাদের গাফিলতির জন্য আজও ভগ্নপ্রায় অবস্থায় রয়েছে বেশ কয়েকবছর যে কারণেই আজ বিষ্ণুপুরের বিধায়ক তার দলবল নিয়ে একটি ডেপুটেশন জমা দিলেন আর্কিওলজিক্যাল সার্ভে অফ ইন্ডিয়া দপ্তরের আধিকারিকের হাতে।

ডেপুটেশন জমা দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিষ্ণুপুর বিধানসভা বিধায়ক বললেন কেন্দ্রের সরকার অপদার্থ সরকার এই সরকারের যারা লিডার আছে তারা 56 ইঞ্চি বুক ফুলিয়ে শুধু ফেসবুক লাইভ করে। এদিন তিনি আরো বলেন বিষ্ণুপুরের সাংসদ 2019 সালে কথা দিয়েছিল ওই মন্দিরের দ্রুত সংস্কার করবেন তিনি তার রাজনৈতিক অভিসন্ধি পূরণ করেছেন মন্দির সংস্কার হয়নি।