অবতক খবর,১৫ মার্চ,নদীয়া:- কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে প্রতিবাদ মিছিল ও অবস্থান বিক্ষোভ শান্তিপুরে। মঙ্গলবার শান্তিপুর আইএনটিটিইউসির শান্তিপুর শাখা শ্রমিক সংগঠনের পক্ষ থেকে শান্তিপুর পৌরসভার সামনে থেকে এক প্রতিবাদী মিছিল বের করে। এরপর মিছিলটি শান্তিপুর নেতাজি পাদদেশে গিয়ে একটি অবস্থান বিক্ষোভ করে।

আইএনটিটিইউসির শ্রমিক সংগঠনের শ্রমিকদের দাবি, কেন্দ্র সরকার যেভাবে পেট্রোল ডিজেল এবং রান্নার গ্যাসের দাম বাড়াচ্ছে নাভিশ্বাস উঠছে সাধারণ মানুষের। এছাড়াও রেল স্টেশন থেকে যেভাবে হকারদের উচ্ছেদ করা হচ্ছে তা আমরা মানছি না মানবো না। এই দাবিতে কেন্দ্রীয় সরকারের জনবিরোধী নীতির বিরুদ্ধে এই প্রতিবাদ মিছিল ও অবস্থান বিক্ষোভ। এই প্রতিবাদ মিছিল ও অবস্থান-বিক্ষোভ এর মধ্যে দিয়ে সরব হন শান্তিপুর আইএনটিটিইউসির সভাপতি সনৎ চক্রবর্তী সহ আইএনটিটিইউসির শান্তিপুর শাখা শ্রমিক সংগঠনের একাধিক কর্মী সমর্থকরা।

টোটো ইউনিয়ন, বিভিন্ন ব্যবসায়ী সংগঠন, পৌর কর্মচারী ইউনিয়ন, মহিলা তৃণমূল কংগ্রেসের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। প্রখর রোদেও ক্লান্তিহীন মিছিলে প্রতিবাদী কন্ঠ ছিলো দীপ্ত। রেল হকারদের উচ্ছেদ প্রসঙ্গে তারা বলেন আগামী 23 তারিখে ফুলিয়া স্টেশনে উচ্ছেদ প্রক্রিয়া ব্যর্থ করবেন তাদের সংগঠনের সর্বশক্তি দিয়ে। শুধু এখানে নয় সারা রাজ্যব্যাপী এই আন্দোলন ক্রমে শক্তিশালী হচ্ছে। দীর্ঘদিন কর্মহীন থাকার পরেও হকারদের মুখের ভাত খেলে নেওয়া কখনোই মেনে নেবে না আইএনটিটিইউসি সংগঠন।