অবতক খবর,৩১ মার্চ,মলয় দে,নদীয়া:- পাঞ্জাবের পর এবার বাংলাতেও পাখির চোখ করে প্রচার শুরু করলো আম আদমি পার্টি। কেজরিওয়ালের পন্থীরা এ বাংলার সাথে নদিয়া নাকাশিপাড়া তো তাদের সংগঠন কে শক্তিশালী করে তুলতে প্রচারে নেমে পড়েছেন। তারা আজ নদীয়া বেথুয়াডহরি দেশবন্ধু স্মৃতি পাঠাগারের সামনে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে প্রচার অভিযান শুরু করলেন একটি প্রচার শিবির করে।

তাদের উদ্দেশ্য সভ্য সদস‍্য সংগ্রহ করা এবং দলের ভাবমূর্তি মানুষের সামনে তুলে ধরা। মানুষকে বোঝানো কেন তারা এ দল করবেন এবং কেউ যদি আসতে ইচ্ছুক হন তাহলে তাদেরকে মিসকল দিয়ে যাতে তাদের মতামত জানাতে পারেন । এই উদ্দেশ্যে তারা একটি প্রচারপত্র বিলি করলেন সাধারণ মানুষের মধ্যে। তাদের এই প্রচার উদ্বুদ্ধ হচ্ছেন সাধারণ মানুষ তারাও চাইছেন নতুন কোন পথ খুঁজতে ।

তারা যাদের সঙ্গে কথা বলছেন প্রত্যেকেই অভিভূত হচ্ছেন আপের প্রচারে । প্রসঙ্গত এবছর কৃষক আন্দোলনে কৃষকদের পাশে দাঁড়িয়েছেন আম আদমি পার্টি , কৃষকদের সহায়তা করেছেন । শুধু তাই নয় পাঞ্জাবে বিদ্যুতের বিল মকুভ করা হয়েছে এই সমস্ত সমাজসেবামূলক কাজে মানুষকে তারা উদ্বুদ্ধ করতে পারছেন। দেখা যাক আগামী নির্বাচনে বাংলায় কি করতে পারেন কেজরিওয়াল পন্থী আম আদমি পার্টি।