HomeABTAK EXCLUSIVEকেউ কোনো তথ্য সংগ্রহ করতে এলে ঢিলিয়ে তাডান : অনুব্রত মন্ডল

কেউ কোনো তথ্য সংগ্রহ করতে এলে ঢিলিয়ে তাডান : অনুব্রত মন্ডল

অবতাক খবর, সংবাদদাতা, বীরভূম ::  ফের বিতর্কিত মন্তব্য করে বিতর্কে উঠএলেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। অনুব্রত বাবু নলহাটিতে এনআরসি বিরোধী এক সভায় মঞ্চে দাঁড়িয়ে পরিষ্কার জানিয়ে দেন যে কোনো সরকারি আধিকারিক যদি তথ্য সংগ্রহ করতে আসে তাকে ছাড়বেন না ঢিল মেরে তাকে তাডান।

অনুব্রত বাবু বলেন সব সময় ব্যাটাছেলে বাড়িতে থাকে না তাই বাড়িতে মা-বোনেরা যারা থাকেন তারা বাড়িতে ঢিল রাখুন। কোন আধিকারিক আসলেই ঢিলাতে শুরু করুন। ঢিলমেরে তাদেরকে তাড়িয়ে দেন। ভয় পাবেননা। কোন ধরনের তথ্য দেবেন না।

অনুব্রত মণ্ডলের এই বাক্য ইদানীং খুবই ভাইরাল হচ্ছে মিডিয়াতে । তার এই কথাতে আরো উত্তেজিত হয়ে উঠেছেন গ্রামবাসীরা। বাড়ি বাড়িতে ঢিল সংগ্রহ করতে নেমে পড়েছেন গ্রামের মহিলারা। তার এই কথাতে ভয় আক্রান্ত হয়ে পড়েছেন রাজ্য কেন্দ্রের সমস্ত সরকারি আধিকারিকরা । কোনো রকম কোনো তথ্যের জন্য কোন কারো কাছে যাওয়া তাদের কাছে এখন নিরাপদ নয় বলে মনে করছেন তারা। এছাড়া স্বাস্থ্য দপ্তরের কর্মীরাও বাড়ির বাড়ির যেতে ওষুধ বা অন্যান্য জিনিসপত্র নিয়ে কথা বলতে যেতে ভয় পাচ্ছেন।

ইতিমধ্যেই স্বাস্থ্য দপ্তরে কিছু আধিকারিক মহিলারা মুর্শিদাবাদে কিছু তথ্য সংগ্রহ করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন গ্রামবাসীদের।তাদেরকে মানুষ ঘেরাও করে রাখে। অবশেষে পুলিশের মধ্যস্থতায় ও ভিডিওর মধ্যস্থতায় অনেক বুঝিয়ে সুঝিয়ে তাদেরকে উদ্ধার করা হয়।

এন আর সি ও সিএএ নিয়ে রাজ্যের জুড়ে যে ভয়ানক অবস্থা তৈরি হয়েছে মানুষ আতঙ্কে যেভাবে নাজেহাল রয়েছেন তাতে কোন ধরনের তথ্য দেওয়া আর রাজ্যবাসীর কাছে নিরাপদ নয় বলে মনে করছেন তারা। তাই কোন আধিকারিক ও গেলে সে বিপদের মুখে পড়তে হচ্ছে। তার ওপর অনুব্রত মণ্ডলের এই হুংকার এতে আরো আতঙ্ক ছাড়িয়েছে রাজ্যজুড়ে।

বিজেপি নেতারা বলছেন অনুব্রত মণ্ডল এভাবে মানুষকে তাতিয়ে তুলছেন তিনি এভাবে সরকারি নির্দেশ কে অবহেলা করার জন্য মানুষকেউস্কানি দিচ্ছেন।বীরভূম বিজেপি নেতা দিলীপ বাবুর দাবি বিভ্রান্ত করছেন অনুব্রত। মানুষকে আইন হাতে তুলে নিতে বলছেন। ইট, ঢিল মারতে বলছেন এটা কোনো সভ্য মানুষ বলতে পারে। তিনি জোর গলায় বলেন এই রাজ্যে এনআরসি তো হবেই এতে কোন সন্দেহ নেই । কোনভাবেই দিদির অনুব্রতরা আটকাতে পারবেনা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments