অবতক খবর, মলয় দে ,নদীয়া ::- নদীয়ার প্রত্যেক বিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা প্রায় শেষ পর্বে। জেলার অত্যন্ত গুরুত্বপূর্ণ কৃষ্ণনগর হাই স্কুলের আজ কৃষ্ণনগর জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। বিদ্যালয়ের প্রায় 400 জন ছাত্র অংশগ্রহণ করে প্রায় 47 টি বিভিন্ন ইভেন্টে , যার মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ দিক হলো প্রাক্তন ছাত্র প্রাক্তন শিক্ষক বর্তমান শিক্ষকও শিক্ষাকর্মী সহসকল কে ইভেন্টে অংশগ্রহণ করতে দেখা গেল। ছাত্র সহ অভিভাবক দের জন্য ছিল বেশ কয়েকটি ইভেন্ট ।

জেলার মধ্যে অন্যতম এই বিদ্যালয় থেকে পাস করে কলেজের গন্ডি পেরিয়ে দেশের গুরুত্বপূর্ণ পদে দায়িত্বে থাকা বহু ব্যক্তিত্ব কে অত্যন্ত আন্তরিক ভাবে তদারকি করতে দেখা গেলো প্রিয় বিদ্যালয়ের বিভিন্ন কাজে। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নদিয়া জেলা পরিষদের সৌমেন দত্ত, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ক্রীড়াবিদ গোবিন্দ দত্ত।

এছাড়াও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজসেবী ডক্টর বাসুদেব মন্ডল,  পৌর সভার প্রাক্তন সভাপতি অসীম সাহা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক উৎপল ভট্টাচার্য্য সহ বিশিষ্টজন। বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রকি দেবনাথ ও বর্তমান ছাত্র শুভঙ্করের যোগা প্রদর্শনী বিশেষ নজর কেড়েছে উপস্থিত থাকা সকল অভিভাবকবৃন্দের।