অবতক খবর , কুলপি :: বিধানসভা ভোট যত এগিয়ে আসছে ততই কুলপি বিধানসভা কেন্দ্রে গোষ্ঠী কোন্দল তীব্রতর হচ্ছে, এমনই আভাস পাওয়া যাচ্ছে গোটা কুল্পি ব্লক জুড়ে। বিশেষ করে, দক্ষিণ ২৪পরগনা কুলপি বিধানসভা কেন্দ্রের বিধায়ক যোগ রঞ্জন হালদার কে বাদ দিয়ে দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের সহকারী সভাধিপতি পূর্ণিমা হাজারী নস্কর এলাকায় এলাকায় ত্রাণ সামগ্রী তুলে দেওয়ার পাশাপাশি বিভিন্ন প্রকল্পের রাস্তা উদ্বোধন, শিলান্যাস করছেন বলে অভিযোগ। কোথাও বিধায়ক যোগ রঞ্জন হালদার কে আমন্ত্রণ জানানো হচ্ছেনা । স্বাভাবিকভাবে দলের অন্দরমহলের বিশাল একটি অংশ ক্ষোভে ফুঁসছে।

কুল্পি ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক সুপ্রিয় হালদার এ সম্পর্কে বলেন, দলকে না জানিয়ে তিনি নিজের মতো কাজ করে চলেছেন, আমরা কোনভাবে বাধা দেইনিl উনি যা ভালো বুঝেছেন করছেন। দলের কোনো অনুমোদন নেই ওনার কাজে। স্বাভাবিকভাবে জেলা পরিষদের সহকারি সভাধিপতি পূর্ণিমা হাজারী নস্করের ভূমিকা এবং কর্মপদ্ধতি নিয়ে প্রশ্ন উঠেছে দলের একাংশের মধ্যে।

সূত্রের খবর, সম্প্রতি বিধায়ক এর কাছাকাছি আসার জন্য বিভিন্ন জনপ্রতিনিধিদের কাছে তিনি দরবার শুরু করেছেন ইতিমধ্যে । কুলপি বিধায়ক যোগ রঞ্জন হালদার স্পষ্টই জানিয়েছেন, আমি মানুষকে নিয়ে চলতে চাই মানুষের কাছে পৌঁছে যেতে চাই। কিছুটা করোনাভাইরাস আমাদের কাজের ক্ষেত্রে অনেকটা অসুবিধা এনে দিয়েছে l আমরা চেষ্টা করছি আবার মানুষের কাছে পৌঁছানোর জন্য। এখানে ব্যক্তি বড় নয়, দল বড়। কেউ যদি ভেবে থাকেন ব্যক্তিবর্গ তিনি ভাবতেই পারেন।

এদিকে কুল্পি ব্লক তৃণমূল কংগ্রেস যুব তরফ থেকে দক্ষিণ ২৪পরগনা জেলা পরিষদের সহকারি সভাধিপতি পূর্ণিমা হাজারী নস্করের কাজের ক্ষেত্রে নানান অভিযোগ রয়েছে বলে রাজ্য তৃণমূল কংগ্রেসের কাছে অভিযোগ গেছে।  যদিও এ বিষয়ে দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের  সহকারি সভাধিপতি পূর্ণিমা হাজারী নস্কর সংবাদমাধ্যমের কাছে কোন ভাবে মুখ খুলতে নারাজ। তবে ঘনিষ্ঠমহলে তিনি হুমকি সুরে দাবি করেছেন, যারা আমার কাজের ক্ষেত্রে সমালোচনা করবে তাঁদেরকে আমি কোন ভাবে ছেড়ে কথা বলবো না। স্বাভাবিকভাবে প্রশ্ন উঠছে, দলের সাধারণ সম্পাদকের বিবৃতিকে তিনি কোনভাবে পাত্তা দিতে নারাজ।