অবতক খবর, বর্ধমানঃ  কুলটি থানার অন্তর্গত রামনগর সেল কয়লা খনিতে অবৈধ ভাবে কয়লা চোরেরা সেল কর্মচারীদের উপর অত্যাচার করছে, তাছাড়া অবৈধ ভাবে ব্লাস্টিং করার কারণে রামনগর অধিকাংশ বাড়িতে ফাটল ধরছে । তারই পরিপ্রেক্ষিতে বুধবার সকালে রামনগর গ্রামবাসীরা বারাকর থেকে ডুবুডি বাইপাস মুখ্য রাস্তা অবরোধ করে । গ্রামবাসীরা জানান যে, তাদের দাবি হচ্ছে দিনের পর দিন কয়লা চোরের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে রামনগর সেলে।

বিক্ষোভকারিদের বক্তব্য, আমাদের সেল কর্মীদের উপর অন্যায়  অত্যাচার করছে এই কয়লা চোররা । রাতের অন্ধকারে এসে কর্মচারীদের উপর মারধর করা হচ্ছে, অবৈধভাবে ব্লাস্টিং ক্ষেত্রে বাড়ি ঘর ভেঙ্গে পড়েছে।এই সব দাবি নিয়ে আমরা বাধ্য হয়ে বুধবার রাস্তা অবরোধ করলাম। আমাদের কথা না সেল কর্তৃপক্ষ শুনছে না প্রশাসন শুনছে, তাই বাধ্য হয়ে আমরা আজ রাস্তায় নেমেছি । আমরা চাই প্রশাসন এসে আমাদের দাবিগুলো শুনুক এবং  সমাধান করুক।

বিক্ষোভকারিরা এও বলেছেন, গত মঙ্গলবার আমরা রামনগর সেল অফিসে বিক্ষোভ দেখিয়ে স্বারকলিপি জমা দেওয়া হয়। বিধায়ক, প্রশাসন সবাইকে আমাদের দাবিদাওয়া নিয়ে স্বারকলিপি দিয়েছি, কিন্তু কোনো লাভ হয়নি। তাই আজ বাধ্য হয়ে গ্রামবাসীরা মিলে রাস্তা অবরোধ করছি।