অবতক খবর ::   করোনা আবহে কালিয়াচক- ২ নং ব্লকের গুরুত্বপূর্ণ সরকারী প্রতিষ্ঠানগুলোকে জীবাণুমুক্ত করার লক্ষ্যে স্যানিটাইজার স্প্রে করা হল। বৃহস্পতিবার ও শুক্রবার দুদিন ধরে বাঙ্গিটোলা হাসপাতাল, একাধিক গ্রামপঞ্চায়েত কার্যালয় , মোথাবাড়ি করেন্টাইন সেন্টার, ব্যাংক, মোথাবাড়ি থানা, মোথাবাড়ি ব্লক , সহ একগুচ্ছ গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানগুলিকে জীবাণুনাশক স্প্রে করা হয় । মোথাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধান তথা কালিয়াচক -২ পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ কর্মাধ্যক্ষ সফিকুল ইসলামের উদ্যোগে পুলিশ প্রশাসনের সহযোগিতায় এই স্যানিটাইজার করা হয়।

সফিকুল ইসলাম বলেন, আমি করোনা জীবাণুমুক্ত দেশ দেখতে চাই । সেই লক্ষ্যে জীবাণুনাশক সেনিটাইজার স্প্রে করলাম গোটা ব্লকের বিভিন্ন সরকারী প্রতিষ্ঠানে । প্রসঙ্গত উল্লেখ্য, সফিকুল ইসলাম লকডাউনে গরীব দুঃস্থ হাজার হাজার মানুষকে গ্রামে গ্রামে ছুটে গিয়ে সাহায্য করছেন। এছাড়া ও ফ্রি বাজার করে সাহায্য তুলে দিয়েছেন। তার এই মহতি কাজ ইতিমধ্যে প্রশংসিত হয়েছে জনমানসে।

এছাড়া ও এক লক্ষ টাকা চেক মালদা জেলা শাসকের ত্রাণ তহবিলে জমা দিয়েছেন। এবার সমগ্র কালিয়াচক-২ নং ব্লকে একগুচ্ছ প্রতিষ্ঠানে স্যানিটাইজার স্প্রে নতুন সংযোজন সফিকুলের।