অবতাক খবর, হক জাফর ইমাম, মালদা ::  মালদা কালিয়াচকের ২ নম্বর ব্লকের ৯ টি কংক্রিট ঢালাই রাস্তার কাজের শুভ উদ্বোধন করলেন কালিয়াচক ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি টিংকুর রহমান বিশ্বাস। প্রায় দেড় কোটি টাকার কংক্রিট ঢালাই রাস্তা উদ্বোধন হলো কালিয়াচক ২ নম্বর ব্লকের রথবাড়ি অঞ্চলের বাবলা এলাকায় ।উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির কৃষি কর্মদক্ষ আলমগীর চিশতী। তার মধ্যে বিশেষ রাস্তার মধ্যে যে রাস্তাটি হল সেটি বাবলা মান্নু টোলা থেকে বাবলা পেট্রোল পাম্পের কাছে জাতীয় সড়কে গিয়ে যোগাযোগ ।

এই রাস্তা নিয়ে মানুষের দীর্ঘদিনের দাবি ছিলো রাস্তার । এতে করে ৫থেকে ৭হাজার মানুষ কে প্রতিদিন যাতায়াত করতে হতো অনেকটা রাস্তা। কিন্তু এ রাস্তাটি র কাজে শুরু ও উদ্বোধন যাওয়ায় এলাকাবাসী খুব খুশি।

এ রাস্তাটি হয়ে যাওয়ায় একটি গ্রামের সঙ্গে আরেকটি গ্রামের সংযোগ হতে চলেছে বলে জানান এলাকাবাসী। কালিয়াচক ২ নম্বর ব্লকের সভাপতি টিংকুর রহমান বিশ্বাস বলেন রথবাড়ি অঞ্চলে বিভিন্ন জায়গায় কাঁচা রাস্তার পাকা করার কাজ চলছে আজ মূখ্যমন্ত্রী অনুপেরনায় বাবলামান্নু টোলা থেকে বাবলা পেট্রোল পাম্প পর্যন্ত রাস্তার উদ্বোধন করা হয় আগামীতে আরো এই রথবাড়ি অঞ্চেল বিভিন্ন কাঁচা রাস্তা পাকা কাজ শুরু হবে।