অবতক খবর,২৬ এপ্রিলঃ কালিয়াগঞ্জ থানায় তান্ডবের ঘটনায় পুলিশকে বেধড়ক মার বিক্ষোভকারীদের৷ তেমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।মঙ্গলবার ঘটনার সময় কালিয়াগঞ্জ থানায় যে রোষ আছড়ে পড়ে তাতে আবাসনের একটি ঘরে আগুন ধরিয়ে দেওয়া হয়। মারধর করা হয় এক সিভিক ভলান্টিয়ারকেও। এরপর প্রাণ বাঁচাতে থানা পাড়া এলাকার একটি ঘরে ঢুকে আশ্রয় নেন পুলিশ কর্মীরা।

কিন্তু রেহাই মেলেনি৷ সেই ঘরের দেওয়াল ও জানালা ভেঙ্গে পুলিশকে ঘিরে বেদম মারধর করে বিক্ষোভকারীরা। বেধড়ক মারে রক্ত ঝরে পুলিশের। বেশকয়েকজন পুলিশ কর্মী আহত হয়। এই ঘটনায় শোরগোল রাজ্য রাজনীতি। উল্লেখ্য গত ২১ শে এপ্রিল কালিয়াগঞ্জের সাহেবঘাটা সংলগ্ন পালোই বাড়ি এলাকার একটি পুকুর পাড় থেকে উদ্ধার হয় দ্বাদশ শ্রেণির এক ছাত্রীর মৃতদেহ৷ ঘটনায় টেনে হিঁচড়ে মৃতদেহ নিয়ে যেতে দেখা যায় পুলিশ।

সেই ছবি নিয়ে নিন্দার ঝড় ওঠে রাজ্য জুড়ে। তারপর দফায় দফায় বিক্ষোভ, টিয়ারগ্যাস, লাঠিচার্জে উত্তপ্ত হয়ে ওঠে কালিয়াগঞ্জের সাহেবঘাটা সংলগ্ন এলাকা। এরপর মঙ্গলবার দুপুরে কালিয়াঞ্জ থানার আবাসনের একাংশে আগুন ধরিয়ে দেয় বিক্ষোভকারীরা। যার ফলে পুলিশের ওপর ক্ষোভ আছড়ে পড়ে৷ মানুষের বাড়িতে আশ্রয় নেওয়া পুলিশকে ঘরে ঢুকে বেদম মারধর করে তারা। সেই ভয়ংকর ছবি ভাইরাল হতেই শিউরে উঠছেন অনেকে।