নিজস্বসংবাদদাতা::অবতাক খবর ::মুম্বাই ;:৫ফেব্রুয়ারী ::‘অন্য সবার মতোই তিনি আমারো স্বপ্নের নায়িকা। তাঁর সঙ্গে কিছুটা সময় কাটানো অনেক বড় ব্যাপার। আমার সব সময় কারিনার ওপর “মেজর” ক্রাশ ছিল।’

অন্যদিকে মনীষ মালহোত্রা কারিনা আর কার্তিকের সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘দ্যুতিময়, সম্মোহনী আর সৌন্দর্যের আধার কারিনার আর কার্তিকের সঙ্গে চমৎকার সময় কাটল। যে ৮০০ দর্শক দেখেছেন, তাঁদের জন্যও আমার কৃতজ্ঞতা। আশা করি, আমরা সবাই মিলে আবারও অনেক কাজ করব।

আরও অনেক দূর যাব।’ইনস্টাগ্রাম সয়লাব কারিনা আর কার্তিকের এই ফ্যাশন শোয়ের ছবি আর ভিডিওতে। মনীষ মালহোত্রার সঙ্গে কার্তিকও স্টেজে কারিনার লেহেঙ্গার ট্রেন টেনেছেন। ‘বেবো’র সঙ্গে হাঁটার সময় কার্তিক আরিয়ানকে খুবই উচ্ছ্বসিত দেখা গেছে।

একাধিকবার কারিনার দিকে তাকিয়ে হেসেছেন তিনি। আর শো শেষে ইনস্টাগ্রামে কারিনার সঙ্গে ছবি পোস্ট করে লিখেছেন, ‘বীরের সঙ্গে গীতের দেখা হওয়ার ঐতিহাসিক মুহূর্ত’।

উল্লেখ্য, ‘লাভ আজ কাল টু’ ছবিতে কার্তিকের নাম বীর। আর সুপারহিট ‘জাব উই মেট’ ছবিতে কারিনা হয়েছিলেন বড় পর্দার গীত।অবশ্য কারিনা কাপুর আর কার্তিক আরিয়ানের একসঙ্গে হাঁটা এবারই প্রথম নয়।

২০১৮ সালে সিঙ্গাপুরেও তাঁরা মনীষ মালহোত্রার গ্রীষ্মকালীন ফ্যাশনের জন্য হেঁটেছেন। কারিনা কাপুর খান অভিনীত ‘গুড নিউজ’ ইতিমধ্যে আয় করেছে ৩১৭ কোটি রুপি। অন্যদিকে কার্তিক আরিয়ানকে দেখা যাবে ‘লাভ আজ কাল টু’, ‘ভুল ভুলাইয়া টু’ ও ‘দোস্তানা টু’ ছবিতে।