অবতক খবর,৩ ডিসেম্বর : একমাস আগে লেনিন সরণীতে গান্ধী মোড় অঞ্চলে বিশাল গর্ত খোঁড়ার ষষ হয়েছিল বিজ্ঞাপনী প্রচারের এল টাইপ পোস্টের খাঁচা নির্মাণের জন্য। এরফলে শহরের পানীয় জল সরবরাহের যে বিশাল পাইপ লাইনটি তা ফেটে যায়। উপায় নেই দেখে ওই গভীর রাতে কোনমতে মাটি চাপা দিয়ে এই মোনো ল্যাম্পোস্ট লাগানোর সংস্থাটি পালিয়ে যায়। পরবর্তীতে প্রায় রাত ১১টা থেকে পরেরদিন ১২টা পর্যন্ত সমস্ত রাস্তা পানীয় জলে ভেসে যায়। ব্যাপকভাবে পানীয় জলের অপচয় হয়। এতে পুলিশ প্রশাসন এবং পৌর প্রশাসন দেরিতে নামলেও তারা বলতে পারেন না যে কারা এই কাজটি করেছেন। রাত্রে পুলিশ প্রশাসনের যে টহলদারি,তখন তারা কি করছিল এই প্রশ্ন ওঠে এবং পৌর প্রশাসনও পুলিশের বিরুদ্ধে এই অভিযোগ তোলে।

এদিকে দেখা যাচ্ছে আবার কেন্দ্রীয় অঞ্চলে এবার কবিগুরু রবীন্দ্র পথে ওই এলইডি বিজ্ঞাপনের জন্য লোহার পোস্ট বসানো হয়েছে। ফলত যে মূল রাস্তা তার সংকোচন ঘটছে এবং জনসাধারণের যে যাতায়াতের অসুবিধা হবে ও এই রুটে যে দুটো বাস চলে ৮৫ নং এবং ২৭ নং বাস তাদের যে অসুবিধা হবে,সে ব্যাপারে প্রশাসন উদাসীন।

এই অবস্থা দেখে স্থানীয় জনসাধারণ অত্যন্ত ক্ষুব্ধ। তারা জানতে চায়,কাদের নির্দেশে এই রকম জনস্বার্থ বিরোধী কাজ করা হচ্ছে,এর সঙ্গে কারা জড়িত, জনস্বার্থকে বিঘ্ন করে কাদের মদতে কারা এই কাজে উৎসাহী হলেন?