অবতক খবর,১৮ অক্টোবরঃ  মুর্শিদাবাদ জেলার কান্দি পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের অন্তগর্গত অন্নপূর্ণা মন্দিরের পাশে কান্দি তহবাজারে দির্গদিন ধরে পরিতপ্ত একটি বাড়িতে চায়ের দোকানের আড়ালে অবৈধ মদের করবার করত এক অসাধু ব্যবসায়ী।

এলাকার ব্যাবসায়ী ও স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে কান্দি পৌরসভা পৌরপিতা তথা কান্দি পৌরোভার ২ নম্বর ওয়ার্ডের পৌরসদস্য জয়দেব ঘটক ওই দোকানে অভিযান চালায় এবং সেখান থেকে বিপুল পরিমাণ অবৈধ মদ উদ্ধার করা হয়, কান্দি থানার পুলিশকে খবর দেওয়া হলে কান্দি থানার পুলিশ অবোধ ওই মদ বিক্রেতা জালাল শেখকে গ্রেফতার করে এবং বিপুল পরিমাণ অবৈধ মদ বাজিয়াপ্ত করে।

কান্দি পৌরসভার পক্ষ থেকে মঙ্গলবার ওই দোকানটি পরিত্যক্ত ঘোষণা করা হয় এবং দোকানটি শিল করে দেয়া হয়। স্থানীয় বাসিন্দারা জানান ওই এলাকায় অবৈধ মদ বিক্রির জন্য তারা অতিষ্ট হয়েছিল পৌরসভার পক্ষ থেকে মদের দোকান সিল করায় এতদিনে সস্থি মিলবে।

অন্যদিকে কান্দি পৌরসভার পৌর পিতা জয়দেব ঘটক বলেন স্থানীয় বাসিন্দাদের অভিযোগের ভিত্তিতে আমি অভিযান চালিয়েছিলাম এবং সেখানে গিয়ে স্থানীয় বাসিন্দাদের অভিযোগের সত্যতা যাচাই করে আমি দোকানটির সীল করেছি এবং পরিত্যক্ত ঘোষণা করেছি, অবৈধ ওই মদ কারবারিকে পুলিশ গ্রেপ্তার করেছে পুলিশ আইনি ব্যবস্থা নেবে তার বিরুদ্ধে।