হক জাফর ইমাম :: অবতক খবর :: মালদা :: পাওনা টাকার জন্য কাঠমিস্ত্রি এবং তার পরিবারকে প্রাণে মারার চেষ্টার অভিযোগ উঠল চার ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি মালদা ইংরেজবাজার থানার কাজি গ্রামপঞ্চায়েতের লক্ষ্মীপুর এলাকার।

শুধু তাই নয়, আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে বাড়ি ভাঙচুর এবং ওই কাঠমিস্ত্রির স্ত্রী তথা সদ্য মা হওয়া ওই গৃহবধূর পেটে লাথি এবং শ্লীলতাহানি করার অভিযোগও উঠেছে।

অভিযুক্ত ওই চার জনের বিরুদ্ধে মালদা ইংরেজবাজার থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।ঘটনার তদন্ত শুরু করেছে মালদা ইংরেজবাজার থানার পুলিশ।জানা গেছে ওই কাঠমিস্ত্রির নাম বদিরুদ্দিন শেখ। আভিযোগ ব্যবসা সূত্রে স্থানীয় বাসিন্দা জামিরুদ্দিন শেখের কাছ থেকে ৯৯ হাজার টাকা নিয়েছিলেন বদিরুদ্দিন শেখ।

সম্প্রতি সেই টাকার ৭৫ হাজার টাকা পরিশোধও করে দেন তিনি। বাকি ছিল মাত্র২৪ হাজার টাকা। অভিযোগ এই ২৪ হাজার টাকার জন্য বৃহস্পতিবার রাতে জামিরুদ্দিন শেখের নেতৃত্বে অলিম শেখ, বাললু শেখ এবং সাবির শেখ আগ্নেয়াস্ত্র এবং ধারালো হাঁসুয়া নিয়ে বদিরুদ্দিন সেখের বাড়িতে চড়াও হয়।

ভাঙচুর করা হয় বাড়ি ঘর, তার পাশাপাশি বদিরুদ্দিন শেখের স্ত্রী সদ্য মা হওয়া রেশমী বিবি এবং পরিবারের বাকি সদস্যদের মারধর করা হয়।

ঘটনা সম্পর্কে বদিরুদ্দিন শেখ জানান, সেদিন রাত্রে তিনি বাড়িতে ছিলেন না। এই সুযোগে সমাজ বিরোধী বলে পরিচয় জামিরুদ্দিন সেখ সহ তার দলবল তার বাড়িতে চড়াও হয়ে তার স্ত্রী এবং পরিবারের সদস্যদের মারধর করে তার পাশাপাশি বাড়িতে ভাঙচুর চালায়। ঘটনার পর তারা ভীত এবং আতঙ্কিত। তিনি আরো অভিযোগ করেন তাকে প্রতিনিয়ত খুন করার হুমকি দেওয়া হচ্ছে। ভয়ে তিনি এবং তার পরিবার বাড়ি থেকে বের হতে পারছেন না।