কাটমানি না পেয়ে ঘরে ঢুকে মহিলাদের হুমকি সাংসদ অপরূপা স্বামীর ভাইরাল ভিডিও

অবতক খবর,২৯ জানুয়ারি: টিএমসি দলের মধ্যে অন্দর অন্দর তোলাবাজির কথা শোনা গিয়েছিল। এখন প্রকাশ্যে চলে এলো ভিডিও ভাইরাল হলো। আরে বাড়িতে তৃণমূলের আর এক কো-অর্ডিনেটর তথা প্রাক্তন কাউন্সিলার চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল হলো। সেই ভিডিওতে দেখা যাচ্ছে রিশ্রা পৌরসভার 4 নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর তথা আরামবাগের তৃণমূল সাংসদ অপূর্বা পদ্মার স্বামী সাকির আলি। একটি ঘরে ঢুকে মহিলাদের হুমকি দিচ্ছেন গালিগালাজ করছেন ঘর থেকে বের করে দিচ্ছেন ঘটনাটি গত বছরের সেপ্টেম্বর মাসে বলে জানা গিয়েছে। তবে ভিডিওটি সামনে এসেছে সাম্প্রতিক কালে। এফআইআর হয়েছে তবে সাকির আলি পাল্টা দাবি এই বাড়িতে আসলে চলছিল মধুচক্রের আসর। যখন তিনি সেটা বন্ধ করতে গিয়েছিলেন তখনই ভিডিও রেকর্ড করা হয়।

যার বাড়িতে এ ঘটনা ঘটে বলে অভিযোগ শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সেই নাসিমা আক্তার আনসারী। নাসিম আখতার রেজায়ী বাক্ষাল উর্দু প্রাথমিক স্কুলের স্কুলের শিক্ষক। তার দাবি এই ভিডিওটি সত্য 2021 সালের 6 সেপ্টেম্বর এর ঘটনা তিনি জানান দুই হাজার কুড়ি সালে তিনি আরেকটি বাড়ি চেনেন তার পরিবারে যখন ঐ বাড়িতে ছিলেন তখন সাকির আলি লোকজন নিয়ে গিয়ে তাদের বের করে দিয়ে তালা দিয়ে দেয় বাড়ি থেকে। নাসিমা আক্তারের দাবি সাকিবের স্ত্রী যৌথ সাংসদকে প্রভাব খাটিয়ে এসব করেন সাকিব নাসিম আক্তার স্ত্রী আনসারী খাতুনের অভিযোগ তাদের অনেক অত্যাচার সহ্য করতে হয়েছে এবং তারা ভয়ে রয়েছেন যে কোন সময় তাদের ওপর আক্রমণ হতে পারে বলেও আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

সাকির আলি পাল্টা অভিযোগ ওই বাড়ি জোর করে দখল করেছিলেন ওই শিক্ষক তাঁর দাবি ওই দরিদ্র মহিলাকে উচ্ছেদ করে বাড়ি দখল করে মধুচক্র চালানো হচ্ছিল আর সেই খবর পেয়ে তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেন তিনি।