কাজ করে বাড়ি ফেরার পথে প্রতিবেশী চার যুবকের হাতে আক্রান্ত শ্রমিক

হক জাফর ইমাম :: অবতক খবর :: মালদা :: কাজ করে অর্থ নিয়ে বাড়ি ফেরার পথে এক শ্রমিককে খুনের চেষ্টার অভিযোগ উঠল শ্রমিক ৪ প্রতিবেশীর বিরুদ্ধে। এমনকি রবিবার রাস্তা আটকে ধারালো অস্ত্র নিয়ে শ্রমিকের উপর চড়াও হয় ইব্রাহিম শেখ সহ চার জন।শ্রমিকের নাম কাবির শেখ।

ঘটনা সম্পর্কে জানা গিয়েছে, স্থানীয় একটি ইট ভাটায় কাজ করার জন্য ভাটায় ম্যানেজারের সঙ্গে কথা বলে বাড়ি ফিরছিল কাবির শেখ(৩৬)। আক্রান্ত শ্রমিকের বাড়ি মালদা কালিয়াচক থানার ছারকিটোলা গ্রাম এলাকায়।হামলার ঘটনার পর তড়িঘড়ি আক্রান্ত শ্রমিককে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে পরিজনেরা।বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা।

আক্রান্তর পরিবারের লোকেদের অভিযোগ, স্থানীয় একটি ইটভাটায় কাজের কথা বলতে গেছিল কাবির।কিন্তু প্রতিবেশী ইব্রাহিম ও তার ভাইয়েরা সেই ভাটাতে গুন্ডা দিয়ে হুমকি ও প্রাণে মারার চেষ্টা করে কাবিরকে কাজ করতে দেবেনা বলে। এই নিয়ে তাদের মধ্যে বচসা শুরু হয়।রবিবার সকালে বাড়ি ফেরার পথে রাস্তায় ধারালো অস্ত্র নিয়ে কাবিরের ওপর হামলা চালায় ইব্রাহিম সহ ৪ জন ইব্রাহিমের দলবল।খবর পেয়ে আক্রান্তকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা তারপর মালদা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে এ ঘটনার পর থেকেই অভিযুক্তরা পলাতক।