কাঁচরাপাড়া ১৯ নং ওয়ার্ড মাচা ক্লাবের বিখ্যাত পুজোকে ধুলিসাৎ করে দিল বহিরাগতরা

অবতক খবর,৭ নভেম্বর: কাঁচরাপাড়া ১৯ নং ওয়ার্ডের বিখ্যাত মাচা ক্লাবের কালীপুজো ধুলিসাৎ করে দিল নব্য দায়িত্বপ্রাপ্ত যুবকরা।

প্রতিবছরই মাচা ক্লাবের সদস্যরা এবং স্থানীয়রা মিলে বেশ সাড়ম্বরে থিম পুজো করত।

কিন্তু এবছর মাচা ক্লাবের দায়িত্বে রয়েছে কিছু বহিরাগত ছেলেরা, অর্থাৎ তারা ওই অঞ্চলের নয়। মূলত নব্য যুবক এই ক্লাবের প্রধান দায়িত্বে রয়েছে।
আর এই বহিরাগতদের কারণেই এলাকাবাসীরা তাদের সমস্ত ক্ষোভ উগড়ে দিয়েছে। মাচা ক্লাব এখন মদের আসর। দিন হোক কিংবা রাত। সেখানে গেলেই দেখা যায় মদের আসর। ওই অঞ্চলে বেড়ে গেছে বহিরাগতদের আনাগোনা। মাতা ক্লাব সংলগ্ন অঞ্চলে রয়েছে একটি ফাঁকা কোয়াটার আর সেই কোয়াটার। সেই কোয়াটারে শুধু মদের আসরই বসে। যার কারণেই ক্ষিপ্ত এলাকাবাসী। বাইরে থেকে যে ছেলেরা এখানে আসে তারা এলাকার কিছু যুবকদের নিয়ে রমরমিয়ে চালাচ্ছে ক্রিকেট বেটিং। কিন্তু এদের বিরুদ্ধে মুখ খোলার সাহস কারোর নেই।

এলাকাবাসীর অভিযোগ করে বলেন, এত বছর ধরে সাড়ম্বরে যে পুজো হত সেই পুজো ধুলিসাৎ করে দিল বহিরাগতরা এবং এলাকার কিছু অসাধু ব্যক্তি। তারা মদ সে বোন ছাড়া আর কিছুই জানেনা। এই অঞ্চলে প্রতিদিন একটা ছোটখাটো পিকনিক হয় বলা যেতে পারে। অন্যান্য ওয়ার্ড ছাড়াও হালিশহর থেকে পর্যন্ত এখানে ছেলেরা এসে আসর জমায়। তিন দিন তাদের এই তান্ডব বেড়েই চলেছে যার ফলে এলাকাবাসীদের টেকা দায় হয়ে উঠছে। এর অভিযোগ কে করবে আর কার কাছে করবে,তা এখন তারা বুঝে উঠতে পারছে না।

তবে এলাকাবাসীরা অনুরোধ করেছেন যাতে বীজপুর বিধায়ক এবং পুলিশ প্রশাসন এই বিষয়টির দিকে একটু নজর দেন। কারণ তারা নজর দিলে এই অঞ্চলে বেআইনি কার্যকলাপ বন্ধ হবে ।

এত বছর যে পুজো সাড়ম্বরে অনুষ্ঠিত হতো, এলাকাবাসী পুজোর দুই একদিন যেভাবে আনন্দ করতেন, তা এই বছর কিছুই হয়নি।