অবতক খবর,৯ জুন: বীজপুর জুড়ে চলছে এখন সুবোধ প্রবাহ। কারণ যেভাবে তিনি মানুষের জন্য কাজ করছেন,তাতে মানুষ তাঁকে দু’হাত তুলে আশীর্বাদ করছেন। বীজপুর জুড়ে এখন শুধু একটাই নাম সুবোধ অধিকারী। তিনি যেখানেই যাচ্ছেন, মানুষ তাঁর সাথে দেখা করার জন্য ভিড় করছেন। আর সেই সঙ্গে বলছেন, সুবোধ তুমি এগিয়ে চলো,আমরা তোমার সাথে আছি। আট থেকে আশি,সকলের কথা তিনি শুনছেন। লকডাউন, প্রাকৃতিক দুর্যোগ উপেক্ষা করে তিনি মানুষের পাশে দাঁড়াচ্ছেন এবং তাদের মুখে হাসি ফোটাচ্ছেন।

গতকাল কাঁচরাপাড়া ১৩ নং ওয়ার্ড,আম্বেদকর বাজার সংলগ্ন অঞ্চলে মহিলা তৃণমূল কংগ্রেসের একটি কার্যালয় উদ্বোধন হল। এই কার্যালয়টি মূলত মহিলারাই পরিচালনা করবেন। গতকাল এই কার্যালয়ের উদ্বোধনে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
এই কার্যালয়টি তৈরির চিন্তাভাবনা এবং বাস্তবায়ন করেন শহরের বরিষ্ঠ তৃণমূল নেতা দিলীপ ঘোষ। কার্যালয়টি উদ্বোধন করেন বীজপুর বিধায়ক সুবোধ অধিকারী। সেই সঙ্গে মহিলা তৃণমূল কংগ্রেস কর্মীরা বিধায়ককে সংবর্ধনা দেন।

এ প্রসঙ্গে সুবোধ অধিকারী বলেন, আমাদের মুখ্যমন্ত্রীও একজন নারী। তিনি গোটা বাংলা পরিচালনা করছেন।২০২৪-এ তিনি দিল্লি দখল করে ভারতবর্ষ পরিচালনা করবেন। তিনি প্রধানমন্ত্রী হতে চলেছেন। নারী শক্তির‌ অসীম ক্ষমতা। আজ এই নারী শক্তির কারণেই আমি বিধায়ক হতে পেরেছি।


অন্যদিকে এই কার্যালয়ের মহিলারা বলেন,এই কার্যালয়টি মূলত মহিলাদের জন্যই তৈরি করা হয়েছে। মহিলারা সরাসরি এখানে এসে তাদের সমস্যা জানাতে পারবেন। তাদের সুবিধার জন্য আমরা বাড়ি বাড়ি যাবো। যাতে কারোর কোনরকম অসুবিধা না হয়।