অবতক খবর 9 জুনঃ প্রাচীনতম স্কাউট গাইড গ্রুপের এটি একটি গৌরবময় পূর্ণ বছর,গ্রুপ ৬৪ তম বছরে পদার্পণ করেছে। পূর্ব রেলওয়ে ভারত স্কাউটস এবং গাইড কাঁচড়াপাড়ার অধীনে ডাঙ্গাপাড়া গ্রুপ, ক্ষুদিরাম বোস ইনস্টিটিউট, স্পল্ডিং-এ রবীন্দ্র নজরুল সন্ধ্যা উদযাপন করেছে।

বাংলা সাহিত্য ও সংস্কৃতির দুই শ্রেষ্ঠ প্রতীক রবীন্দ্রনাথ ঠাকুর এবং কাজী নজরুল ইসলামকে স্মরণ করে উদযাপন করা হয় একটি সাংস্কৃতিক সন্ধ্যা। অনুষ্ঠানটি ছিল কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর এবং সাহিত্যিক রত্ন কাজী নজরুল ইসলামের মহিমার প্রতি বিনম্র শ্রদ্ধাঞ্জলি তাদের জন্মবার্ষিকী উদযাপন মধ্যে দিয়ে। সেই অনুষ্ঠানে, প্রতিভাবান শাবক, বুলবুল, স্কাউট, গাইড, রোভার রেঞ্জার্স এবং অভিভাবক সহ তাদের ইউনিটের নেতাদের দ্বারা সঙ্গীত, নৃত্য এবং কবিতা পরিবেশিত হয়।

ক্ষুদিরাম বোস ইনস্টিটিউটের সেক্রেটারি শ্রী চন্দ্র প্রকাশ, কোষাধ্যক্ষ শ্রী সুশীল পান্ডে, ডাঙ্গাপাড়া স্কাউট গাইড গ্রুপের গ্রুপ লিডার স্কাউট শ্রী গণেশ শর্মা, গ্রুপ লিডার গাইড শ্রীমতি প্রতিমা মন্ডল সহ গ্রুপের অন্যান্য কর্মকর্তা ও প্রাক্তন সদস্যরা যৌথভাবে রবীন্দ্র নজরুল সন্ধ্যা অনুষ্ঠানের উদ্বোধন করেন। প্রদীপ প্রজ্বলন, রবীন্দ্রসংগীত এবং নজরুল গীতির উপর ভিত্তি করে সঙ্গীত, নৃত্য পরিবেশনা, আবৃত্তি এবং শ্রুতি নাটক সমন্বয়ে অনুষ্ঠানটি মনোগ্রাহী হয়ে ওঠে।

গ্রুপ লিডার স্কাউট শ্রী গণেশ শর্মা স্বাগত বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করেন তারপর সদস্যদের দ্বারা বিভিন্ন বিভাগ ভিত্তিক অনুষ্ঠান পরিবেশিত হয়।