অবতক খবর :: ১২ফেব্রুয়ারী :: পশ্চিমবঙ্গে যখন বিজেপি দাপট দেখাচ্ছে শাসক শ্রেণী তখন পাল্টা মিছিল করছে।মমতা ব্যানার্জী যেখানে সিএএ বিরোধী মিছিলে নেমে পড়েছেন সেখানে বিজেপির সিএএ-কে সমর্থন জানিয়ে চলছে বিজেপি-রঅভিনন্দন যাত্রা।

কাঁচরাপাড়ায় এমন একটি অভিনন্দন যাত্রার কথা হয়েছিল ৭ই ফেব্রুয়ারি,কিন্তু প্রশাসনিক তৎপরতায় ও কৌশলে তা ভেস্তে দেওয়া হয় বলে বিজেপি কর্মীরা জানান।অন্যদিকে কাঁচরপাড়া মন্ডল দুভাগে বিভক্ত হয়েছে।এক নম্বর মন্ডলের সভাপতি তাপস ঘোষ, তাঁর বিরুদ্ধে অভিযোগ, এনআরসি, এনপিআর, সিএএ-এর সমর্থনে ব্যাপক প্রচার চালাতে তারা পিছিয়ে পড়েছে।তাদের থেকে তুলনামূলক ভাবে এগিয়ে রয়েছে কাঁচরাপাড়া মন্ডল ২ নম্বরেরসভাপতি সুশান্ত বালা।

কর্মীদের আরো অভিযোগ এভাবে মণ্ডলকে দুভাগে ভাগ করে দেওয়ায় তাঁরা দ্বিধাদ্বন্দে রয়েছেন,ফলে ব্যাহত হচ্ছে পার্টির কাজ কর্ম।জানা গেছে নতুন জেলা সভাপতি উমাশঙ্কর সিং কাঁচরাপাড়ায় প্রথম আলোচনা সভা করে যান।সেই সভায় তাপস ঘোষ এবং তার কর্মীরাও অনুপস্থিত ছিলেন।এই আলোচনা সভাটি হয় টিকটিকি বাজার অঞ্চল দু নম্বর মন্ডল সভাপতি সুশান্ত বালার বাড়িতে।

এই সভাতে বিধায়ক  শুভ্রাংশু রায়ও অনুপস্থিত ছিলেন।জানা গেছে তিনি তখন বাইরে ছিলেন।জেলা সভাপতি কর্মীদের তৎপরতা দেখতে না পেয়ে নির্দেশ দিয়ে যান অতি দ্রুত যেন বিজেপির প্রচার শুরু করা হয়।

সূত্রের খবর ১ নম্বর মন্ডলের দলীয় কর্মকাণ্ডের অগ্রগতির জন্য মাসখানেক সময় দেওয়া হয়েছে।এই সময়ের মধ্যে অগ্রগতির রিপোর্ট না পেলে উচ্চ নেতৃত্ব সভাপতি পদে নতুন মুখ নিয়ে আসবেন।