অবতক খবর,৯ আগস্টঃ কাঁচরাপাড়ার একটি উল্লেখযোগ্য ক্লাব হলো নবাঙ্কুর। আর প্রতিবছরই নবাঙ্কুরের পুজোতে বিশেষ চমক থাকে। আর তাদের এবারের ভাবনা ‘অ্যাড্রেস ডাউন টাউন টাওয়ার’।

গত রবিবার কাঁচরাপাড়া লিচুবাগানে নবাঙ্কুর ক্লাবের খুঁটিপুজোর আয়োজন করা হয়। এবছর তাদের পুজো ৫২তম বর্ষে পদার্পণ করল। দুবাইয়ের অ্যাড্রেস ডাউন টাউন টাওয়ারের আদলে তৈরী হবে তাদের এবারের প্যান্ডেল। এছাড়াও উদ্যোক্তারা জানান,মাতৃ প্রতিমার অস্ত্র বাংলার তাঁত শিল্পের সুতো দিয়ে নির্মাণ করা হবে।

এদিনের এই খুঁটি পুজো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজের বিশিষ্ট জনেরা। এই খুঁটি পুজোর অনুষ্ঠানে বীজপুর বিধায়ক সুবোধ অধিকারীর উপস্থিত থাকার কথা থাকলেও বিশেষ কারণবশত তিনি উপস্থিত হতে পারেন নি।

এই দুর্গাপুজোর মূল উদ্যোক্তা তপন দত্ত বলেন, এবছর ৫২তম বর্ষে পদার্পণ করলো নবাঙ্কুর ক্লাবের দুর্গোৎসব। এবছর লাইট অ্যান্ড সাউন্ডের মধ্য দিয়ে দুবাইয়ের ‘অ্যাড্রেস ডাউন টাউন টাওয়ারের’ আদলে মাতৃ মণ্ডপ নির্মাণ করা হবে। এছাড়াও বিশেষ চমক মাতৃপ্রতিমার হাতে থাকা অস্ত্র বাংলার তাঁত শিল্পের সুতো দিয়ে নির্মাণ করা হচ্ছে। দর্শনার্থীদের ভিড় হবে বলে মনে আশাবাদী তপনবাবু।

পুজো কমিটির সম্পাদক রবি ঘোষ বলেন, কয়েক বছর ধরে দুর্গাপুজো কল্যাণী কেন্দ্রিক হয়ে গেছে। তবে এবারে প্রচুর দর্শনার্থীদের ঢল নামবে নবাঙ্কুর ক্লাবের মাতৃ মণ্ডপ দেখার জন্য।