অবতক খবর,২৪ ডিসেম্বর: একটি জমি নিয়ে কাঁচরাপাড়ার দুই ব্যবসায়ী রোশন সাউ এবং টোনি সিং-এর মধ্যে গন্ডগোল দীর্ঘদিন ধরে। এই গন্ডগোল রাস্তায় পর্যন্ত চলে আসে। এই গন্ডগোলের জেরে কিছুদিন আগেই সকালবেলা গান্ধী মোড় অবরোধ হয়। ঘটনাস্থলে আসে পুলিশ।

এই ঘটনার পুঙ্খানুপুঙ্খ বিবরণ আমরা অবতক-এ তুলে ধরেছি বিগত দিনে। আবারো এই গন্ডগোল উঠেছে প্রশ্ন। এবার প্রশ্ন উঠেছে পৌরসভার ভূমিকা নিয়ে।

গত ১৪ই ডিসেম্বর বিষয়টি নিয়ে পৌর প্রশাসন জানান, আপাতত একটা মাপজোক হয়েছে তাতে দেখা গেছে দুই পক্ষেরই জমি ঠিকঠাক রয়েছে এবং যে পাঁচিলটি নিয়ে গন্ডগোল সেটি টোনি সিং-এর জায়গাতেই আছে। তবে এর পূর্ণাঙ্গ তদন্ত করা হচ্ছে, সেই রিপোর্ট পাঠানো হবে পৌরসভায়।

পৌর প্রশাসন এবং থানা প্রশাসন সরেজমিনে বিষয়টি দেখে গেছেন এবং পৌর প্রশাসনের কাছে এ বিষয়ে রিপোর্ট আসার কথা।

কাঁচরাপাড়ার মতো একটি অঞ্চলের এই রকম একটি ঘটনা, যা সত্যিই অবাক করছে মানুষকে। এই নিয়ে এত গন্ডগোল হল, রাস্তা অবরোধ হল, রীতিমতো হইচই পড়ে গেল শহরে কিন্তু তার মীমাংসা এখনো পর্যন্ত হল না।

সূত্রের খবর, পৌরসভার পক্ষ থেকে এখনও এর কোন রিপোর্ট দেওয়া হয়নি। কিন্তু কেন এখনো রিপোর্ট তারা দিতে পারলেন না,এই নিয়ে উঠেছে প্রশ্ন! কেন এই গন্ডগোল মিটছে না? দুই পক্ষের মানুষ জনই প্রতিদিন একটা ঝামেলার আশঙ্কা করছেন। ‌ শুধু তাই নয় ওই অঞ্চলের ব্যবসায়ীরাও ভাবছেন, ‘বিষয়টি এখনও মীমাংসা হলো না, এই বুঝি আবার নতুন করে গন্ডগোলের সৃষ্টি হল।’