কাঁচরাপাড়ার অন্যতম ক্লাব পান্নালাল স্পোর্টিং ক্লাব ভাঙচুর, অভিযোগ তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কারণে ভাঙচুর

অবতক খবর,৮ এপ্রিল: কাঁচরাপাড়া অঞ্চলেও ক্রমাগত তৃণমূলের যে শাসকশ্রেণী তাদের মধ্যেও যে গোষ্ঠীদ্বন্দ্ব শুরু হয়েছে এবং সেটা যে ক্লাব ভাঙচুরের পর্যায়ে গিয়ে পৌঁছেছে এমনই অভিযোগ স্থানীয় অধিবাসীদের পক্ষ থেকে আসছে। ওই অঞ্চল অর্থাৎ লিচুবাগান অঞ্চলের অধিবাসীরা বিশেষ করে মহিলারা এতে অত্যন্ত ক্ষুব্ধ এবং অঞ্চলে তারা ভীত সন্ত্রস্ত।

জানা যাচ্ছে, এই ঘটনায় দুটি গোষ্ঠী জড়িত রয়েছে। পূর্ববর্তী সময়ে পান্নালাল স্পোটিং ক্লাবের দায়িত্বে যারা ছিলেন তাদের বিরুদ্ধে অভিযোগ করেছে বর্তমানে এই অঞ্চলে তৃণমূলের ঘনিষ্ঠ এবং যারা সেখানে নিজেদের শাসনতন্ত্র কায়েম করেছে তারা। সোজা কথায় এখানে যে বর্তমান নেতা সীতেশ জয়সওয়াল গ্ৰুপ বনাম নির্মল তপাদারের যে গোষ্ঠী রয়েছে, তাদের পরস্পরের বিরুদ্ধে পরস্পর অভিযোগ আনছে। ‌এই মর্মে থানায় অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে বারংবার কিন্তু কোনো কার্যকরী ভূমিকা নিচ্ছে না। ‌অঞ্চলের অধিবাসীরা এতে অত্যন্ত ক্ষুব্ধ কারণ,ওই অঞ্চলের শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত হয়েছে বলে অঞ্চলের অধিবাসীরা জানাচ্ছেন।

আরো জানা গেছে,এই বিবদমান গোষ্ঠী এরা বর্তমান নাগরিক প্রশাসক অর্থাৎ পৌর প্রধান কমল অধিকারীর সঙ্গে যোগাযোগ করবেন এবং বিস্তৃতভাবে জানাবেন বলে জানিয়েছেন নির্মল তপাদার। অন্যদিকে বর্তমান ওই ওয়ার্ডের কাউন্সিলর সঙ্গীতা গুপ্তা সাউয়ের স্বামী সীতেশ সাউয়ের নেতৃত্বে নাকি এই ঘটনা ঘটেছে, তপাদার গোষ্ঠীর পক্ষ থেকে জানানো হচ্ছে।
এদিকে তাপাদার গোষ্ঠীর সঙ্গে যোগাযোগ করলে তারা কোন কিছু বলতে অস্বীকার করেন। ‌তারা বলেন, আমরা এ ব্যাপারে আপাতত কিছু বলবো না। তবে আমরা এই অঞ্চলের যে নেতৃত্ব রয়েছে, বিশেষ করে নগর প্রধান কমল অধিকারীর সঙ্গে যোগাযোগ করে তাঁকে বিস্তৃত জানাবো।

এদিকে সীতেশ বাবু বলছেন, এই অঞ্চলে এক গোষ্ঠী সাট্টা লোটো এবং নানা জুয়ার কারবারের সঙ্গে জড়িত। ওই অঞ্চলে একটা মদের আসর রীতিমতো বসছে এমনও অভিযোগ তারা করেছে। দেখা যাক, এখন নগর প্রধান হিসেবে কমল অধিকারী সমস্ত বিষয়ে অবগত হওয়ার পরে অঞ্চলে শান্তি শৃঙ্খলা রক্ষার স্বার্থে কি ব্যবস্থা নেন সেদিকে আমরা নজর রাখছি।