অবতক খবর,২৪ জুনঃ গত ২৩ জুন দুপুরে হঠাৎ করেই ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং কাঁচরাপাড়ায়। তিনি এসে কোন দিকে গেলেন,কার দিকে গেলেন কিছুই বোঝা গেল না। তবে কাঁচরাপাড়ার এক রেস্টুরেন্টে তিনি মধ্যাহ্নভোজন সারলেন। তবে খবরে প্রকাশ, এই রেস্টুরেন্ট আর কারো নয় সোমা দাসের। যিনি সিপিএম ত্যাগ করে অর্জুন সিং-এর হাত ধরে বিজেপিতে যোগ দিয়েছিলেন। সেখানেই সাংসদ মধ্যাহ্নভোজন করতে গিয়েছিলেন। উল্লেখ্য,সোমা দাস এখনো বিজেপিতেই রয়েছেন। আজকের ঘটনার পর প্রশ্ন উঠতে শুরু করেছে যে সোমা দেবীও কি এবার তৃণমূলের ঝান্ডা ধরবেন? রেস্টুরেন্টে মধ্যাহ্নভোজন করার পর সাংসদের সাথে ছবি তুলেছেন সোমা দেবী এবং সেটি সামাজিক মাধ্যমে বেশ ভাইরালও হয়েছে। আর এইসব ক্রিয়া-কলাপ দেখে বিজেপি কর্মী সমর্থকরা জানাচ্ছেন যে,সোমা দাসও তবে ঘর বদল করতে চলেছেন!!

এ নিয়ে সোমা দাসকে ফোন করলে তিনি বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি। তবে তিনি এটুকুই বলেছেন যে, তাঁর অর্জুন বাবুর সঙ্গে খুব ভালো একটা সম্পর্ক রয়েছে। আর সেই কারণেই এদিন তিনি তাঁর রেস্টুরেন্টে মধ্যাহ্নভোজন করতে এসেছিলেন।

তবে শহরের রাজনৈতিক মহলে এ নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। কয়েকজন রাজনৈতিক ব্যক্তিত্ব বলছেন যে, সাংসদের সঙ্গে এখন এই অঞ্চলের তেমন কেউ যোগাযোগ রাখছেন না। তবে কি এবার শহরে সোমা দাসকে দিয়েই অর্জুন বাবু নিজের রাজনৈতিক গুটি সাজানো শুরু করতে চলেছেন?