অবতক খবর,৭ ডিসেম্বর: কাঁচরাপাড়া আর.পি স্কুল সংলগ্ন একটি বাড়িতে চুরি করল বাড়িরই কাজের লোক। বিগত দুমাস ধরে ওই বাড়িতে কাজ করতো কালু নামে এক যুবক। যেহেতু ওই পরিবারের কুকুরের ব্যবসা তাই তাদের বাড়িতে ১৪-১৫টি কুকুর রয়েছে, ওই যুবক কুকুরদেরই দেখাশোনা করতো। গৃহকর্তী জানান, গত ২৯শে নভেম্বর তারা সপরিবারে এক বিয়ে বাড়িতে যান। ওইদিনও কুকুরদের দেখাশোনার জন্য বাড়িতে এসেছিল ওই যুবক।

এরপরই তাদের লকারের চাবির গোছা হারিয়ে যায়। বাড়ির সকলের সন্দেহ যায় ওই যুবকের উপর। যেহেতু লকারের চাবি তারা পাচ্ছিলেন না, তাই সন্দেহবশত তারা লকার ভেঙে দেখেন যে সবকিছু ঠিক আছে কিনা। কিন্তু লকার ভাঙতেই চক্ষু চড়কগাছ সকলের। লকার থেকে উধাও ৬ লক্ষ টাকা। বিগত দু’দিন বৃষ্টি হওয়ার দরুন ওই যুবক কাজে আসেনি। অবশেষে আজ সকালে তাকে ডাকা হয় ওই বাড়িতে এবং পরিবারের সকলে মিলে তাকে অনুরোধ করেন যে, সে যদি এই কাজ করে থাকে তবে যেন সত্যিটা বলে। কিন্তু সবকিছু সত্যি না বলায় অবশেষে তারা বাধ্য হয়ে বীজপুর থানায় খবর দেন। পুলিশের দুই ঘা পড়তেই কালু সমস্তটাই স্বীকার করে। অর্থাৎ সেই চুরি করেছে।

৬ লক্ষ টাকার মধ্যে এক লক্ষ টাকা দিয়ে জমি রেজিস্ট্রি করেছে কালু এবং বাকি পাঁচ লক্ষ টাকা সে তার বোনের বাড়িতে রেখেছে। আপাতত পুলিশ কালুকে আটক করে থানায় নিয়ে গেছে।