কাঁচরাপাড়ায় চুরি করতে গিয়ে ধরা পড়ল দুই চোরঃ গণধোলাই দিল ক্ষুব্ধ জনতা

অবতক খবর,২০ ডিসেম্বর: কাঁচরাপাড়া ২২ নং ওয়ার্ড সিটি বাজার সংলগ্ন পাওয়ার হাউজ মোড়ের কাছে একটি জামাকাপড়ের দোকান রয়েছে। গতকাল বিকেল চারটে নাগাদ সেখানে চুরি করতে আসে তিনজন। সেই সময় দোকান মালিক দোকান খোলা রেখে পাশেই গিয়েছিলেন বিশেষ প্রয়োজনে। হঠাৎই তিন ব্যক্তি বাইকে চেপে ওই দোকানে চুরি করতে আসে। তারা ক্যাশ বাক্স থেকে টাকা নিয়ে পালানোর চেষ্টা করছিল। কিন্তু চুরি করতে এসে ধরা পড়ে যায় তারা। এরপর ক্ষুব্ধ স্থানীয়রা তাদের গণধোলাই দেয়। ওই তিনজনের মধ্যে একজন পালিয়ে যেতে সক্ষম হয়। ‌বাকি দুজনকে গণধোলাই দিয়ে খবর দেওয়া হয় বীজপুর থানায়। পুলিশ তাদের ক্ষুব্ধ জনতার হাত থেকে উদ্ধার করে নিয়ে যায়।

ইদানিং বীজপুরে যে হারে চুরি বেড়েছে তাতে অত্যন্ত ক্ষুব্ধ সাধারণ মানুষ। আর গতকাল সেই ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটে। ওই দুই চোরকে মেরে তারা গুরুতর আহত করে দেয়। একজনের মাথা ফেটে যায় এবং একজন অজ্ঞান হয়ে যায়।

এলাকাবাসীরা জানাচ্ছেন, এইভাবে আমাদের রোজগার করা জিনিস চোর চুরি করে নিয়ে যাবে তা আমরা হতে দেব না। কারণ এদের জন্যই আমাদের নিরাপদ নিরাপত্তা নেই,আমাদের রাতের ঘুম উড়ে গেছে, সব সময় আমরা আতঙ্কের মধ্যে থাকছি।

অন্যদিকে যে দুই চোরকে আটক করা হয়েছে তারা কাঁচরাপাড়া আর পি স্কুল সংলগ্ন অঞ্চলের বাসিন্দা।
স্থানীয়রা তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন প্রশাসনের কাছে। ‌