অবতক খবর,৩১ জুলাই: করোনা নিয়ে আলোচনা এবং লকডাউন শুরু হয়েছে গত মার্চ মাসের ২৩ তারিখ থেকে। এই লকডাউন শুরুর প্রাথমিক পর্ব থেকে ১২ই জুন পর্যন্ত করোনা সংক্রান্ত কোন রোগীর সংবাদ কাঁচরাপাড়া অঞ্চলে ছিল না। আনলক-২ এর পর থেকে কাঁচরাপাড়া অঞ্চলে করোনা সংক্রমণের সংবাদ পাওয়া যেতে থাকে।

আজ ৩১ জুলাই পর্যন্ত লিপিবদ্ধ করোনা সংক্রান্ত রোগীর সংবাদ ৬২ জন এবং সূত্রের খবর আজ আরো ৫ জন আক্রান্ত হয়েছেন।
তবে এতে আতঙ্কিত বা ভয় পাবার কিছু নেই।

যদি করোনা আক্রান্তের সংখ্যা ৬৭ জন ধরা হয় তার মধ্যে সুসংবাদ এই যে ৩৮ জন সুস্থ হয়ে উঠেছেন। ২৯ জনের মধ্যে ১৪ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন,তাদের এখনও ১৪ দিন সময় অতিক্রান্ত হয়নি। ২৫ জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা গেছে, এখনো পর্যন্ত এই অঞ্চলে মৃত্যুর সংখ্যা ২ জন। অর্থাৎ করোনা সংক্রান্ত যে খবর ছড়ানো হচ্ছে তাতে অঞ্চলে আতঙ্ক ছড়িয়ে পড়ছে।

জন সাধারণের জ্ঞাতার্থে আমরা এটা জানাচ্ছি যে প্রশাসনের এ ব্যাপারে নজরদারি রয়েছে। ইতিমধ্যে অঞ্চলে আবার চারটি বাজার স্যানিটাইজেশন করা হয়েছে পৌর প্রশাসনের পক্ষ থেকে এবং আগামীতে আরো প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়া হবে বলে জানা গেছে। সুতরাং অযথা আতঙ্কগ্ৰস্ত হবেন না।

এখনও পর্যন্ত যে দুজন মারা গেছেন কোন অঞ্চলের সেই অঞ্চলে যাতে আতঙ্ক ছড়িয়ে না পড়ে সেই জন্য আমরা সেই দুটি নাম প্রকাশ করছি না।তবে জনসাধারণের দাবী পৌরসভা প্রতিদিন রিপোর্ট সাংবাদিকদের কাছে প্রকাশ করুন।