অবতক খবর,২ জুন: মূলত জানা যায়,যে ভাবে কল্যাণী এইমস্-এ চাকরি পাইয়ে দেয়া হচ্ছে বিনা ইন্টারভিউ কিংবা কোনো রকম নথি ছাড়া চাকরি পাইয়ে দেওয়া হচ্ছে, এমনই অভিযোগ করেছেন এবার মুর্শিদাবাদের বাসিন্দা এক চাকরিপ্রার্থী। তিনি জানান, প্রশাসনকে যেভাবে বিজেপি নেতৃত্বরা প্রভাব দেখিয়ে এইমস্-এ চাকরি পাইয়ে দিচ্ছে এতে হতাশ হয়ে পড়েছেন চাকরিপ্রার্থীরা। তারা দাবি করেন, একটি বড় চক্র কাজ করছে এই চাকরি পাইয়ে দেওয়ার পিছনে। তাতে নাম উঠে এসেছে এবার দুই সাংসদ তথা ২ বিধায়ক সহ একাধিক বিজেপি নেতৃত্বের। যা নিয়ে ইতিমধ্যে তদন্তে নেমেছে সিআইডি আধিকারিকরা ।

অভিযোগ করা হয়,মে মাসের ২০ তারিখে একাধিক মামলায় অভিযোগ দায়ের করা হয় বিজেপি নেতা ও কর্মীদের এবং সাংসদদের বিরুদ্ধে।

কিছু ক্ষেত্রে এমন অভিযোগ ওঠে যে, বিনা ইন্টারভিউ ছাড়াও চাকরি হয়ে গিয়েছে ওখানে।
তাতে নাম জড়িয়েছে সাংসদ জগন্নাথ সরকার,কেন্দ্রীয় মন্ত্রিসভার মন্ত্রী সুভাষ সরকার ও ২ বিধায়ক সহ একাধিক বিজেপি নেতা ও কর্মীদের যা ইতিমধ্যে তদন্তের ভার দেওয়া হয়েছে সিআইডিকে।

স্থানীয় প্রশাসন সূত্রে খবর, অনেকটাই এগিয়েছে এই তদন্ত প্রক্রিয়া। যেইভাবে এসএসসি মামলার একের পর এক তাবড় নেতারা জড়িত হয়েছেন শাসকদলের, সেইভাবেই নকল প্রক্রিয়ায় দুর্নীতি চাকরিপ্রার্থীদের নিয়োগ না করে অস্বচ্ছভাবে চাকরি দেয়া হচ্ছে কল্যাণীতে।

যদিও এর মধ্যে ৫ জনের নামে এফআইআর হয়েছে। তবে মোট ৮ জন ব্যক্তি এর সাথে যুক্ত রয়েছে। প্রশাসন সূত্রে খবর, আগামী কয়েকদিনের মধ্যেই ডাকা হতে পারে এই ৮ জন অভিযুক্তকে সিআইডি দপ্তরে।