অবতাক খবর,রূপম রায়,কল্যাণী,নদীয়া, ১লা জানুয়ারি: কল্যাণী A-9-এ কলকাতা রবিনসন স্ট্রিটের ছায়া ধরা পড়ল বছরের প্রথম দিনেই। মায়ের মৃত্যুর পর নিথর শরীর আগলে রাখে ছেলে সঞ্জয় পাল।

আজ সকালে কল্যাণী থানার পুলিশ বাড়িওয়ালার কাছ থেকে খবর পেয়ে উদ্ধার করে একটি কঙ্কাল। কঙ্কালটি সঞ্জয় পালের মা মায়া পালের বলে জানা যায়।

ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। প্রসঙ্গত উল্লেখ্য, গত বেশ কয়েকদিন ধরে ভাড়াটেদের ঘর থেকে পচা দুর্গন্ধ পেয়ে আজ বাড়ির মালিক খবর দেন কল্যাণী থানায়।রবিনসন স্ট্রিট কাণ্ডের ছায়া নদিয়ার কল্যাণীতে।

মৃত মায়ের সঙ্গে দীর্ঘদিন থাকলেন ছেলে। মৃতার নাম, মায়া পাল (৭০) ছেলের নাম সঞ্জয় পাল।এই ঘটনার খবর পেয়ে কল্যাণী থানার পুলিশ দেহ অংশবিশেষ উদ্ধার করে ছেলেকে আটক করেছে ।

ঘটনাটি ঘটেছে নদিয়ার এ ৯/২৯৩ নম্বর বাড়িতে। সূত্রের খবর, পারিবারিক অশান্তির কারণে এই ২৯৩ নম্বর বাড়িতে মাকে নিয়ে প্রায় এক বছর আগের থেকে ভাড়া থাকতেন সঞ্জয়। বাবা সরকারি চাকরিজীবী ছিলেন তাই বাবার মৃত্যুর পর মা এখন বর্তমানে পেনশন পেতেন।

গত মাস খানেক আগে বাড়ির মালিক পচা গন্ধ পেয়ে তার কাছ থেকে বিষয়টি জানার চেষ্টা করেন। কিন্তু সে তার মায়ের শারীরিক অসুস্থতার কথা জানান এবং পরের দিন থেকেই আর সেই গন্ধ পাওয়া যায় না।

শনিবার হঠাৎই বাড়ির মালিক ও প্রতিবেশীরা এই ঘটনা সূত্র মারফত জানতে পারে এবং পুলিশকে খবর দেয়। কল্যাণী থানার পুলিশ গিয়ে পচা গলা মৃতদেহ উদ্ধার করে। তাদের অনুমান নভেম্বর মাসের শেষের দিকে ওই বৃদ্ধা মায়া দেবী মারা যেতে পারেন।

তারপর থেকে আজ পর্যন্ত মায়ের মৃতদেহ আগলে রেখেছিলেন ছেলে সঞ্জয়। কি কারণে আটকে রেখেছিলো মৃতদেহ তা নিয়ে তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিশ। জিজ্ঞাসা বাদের জন্য সঞ্জয়কে আটক করেছে পুলিশ।