অবতক খবর :: মুর্শিদাবাদ ::    মুর্শিদাবাদে সালারে আজ সকালে বাড়িতে কেউ না থাকায় এক কলেজ ছাত্রীকে মেরে গলায় দড়ি দিয়ে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল পাশের বাড়ির এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত মোশারফ সেক। সূত্রের খবর জানা যাচ্ছে দীর্ঘদিন ধরে বিএ দ্বিতীয় বর্ষের ছাত্রী কে কটুক্তি করে জ্বালাতন করত মোশারফ সেক। মৃত ছাত্রীর নাম সিমা খাতুন (২০)। ঘটনাটি ঘটেছে সালার থানার রায় গ্রামে।

মৃতের পরিবার সূত্রে জানা যায় সীমাকে দীর্ঘদিন ধরে জ্বালাতো মোশারফ। সীমার মা তার বাপের বাড়ি সালার থানার অন্তর্ভুক্ত দক্ষিণখন্ড গ্রামে গিয়েছিল। সীমার বাবা দর্জির কাজ করেন সেই কারণে তিনি কর্মস্থলে ছিলেন। সেই সময় বাড়িতে তাকে একা পেয়ে প্রথমে মারধোর করে তারপর তাকে অন্যার ফাঁস লাগিয়ে ফ্যানে ঝুলিয়ে দেয়। সালার মোজাফফর আহমেদ কলেজের ছাত্রী সিমা খাতুন। অভিযুক্ত প্রতিবেশী দ্বাদশ শ্রেণীর ছাত্র মোশারফ সেক। আওয়াজ পেয়ে প্রতিবেশীরা কিছুক্ষণ পরে ঝুলন্ত অবস্থায় সীমাকে দেখে। সেখানে অন্য কাউকে দেখতে পাওয়া যায়নি। সালার থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে ময়নাতদন্তের জন্য মৃতদেহ কান্দি মহকুমা হাসপাতালে পাঠায়।

পরিবারের লোকেরা মোশাররফের বিরুদ্ধে সালার থানায় অভিযোগ দায়ের করেন। ঘটনায় অভিযুক্ত মোশারফ সেক ও তার পিতা জাহাঙ্গীর শেখ কে আটক করে জিজ্ঞাসাবাদ করছে সালার থানার পুলিশ। এলাকা জুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে।