কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

অবতক খবর,২৪ এপ্রিলঃ সোমবার সকালের বিমানে ব্যাঙ্গালোর যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন নীতিশ কুমার। আবার জোট পাকানোর চেষ্টা হচ্ছে। আগেরবার চেষ্টা হয়েছিল নীতিশ কুমার একবার ধোঁকা দিয়েছে ইন্ডিয়াকে আরো একবার দিল নীতিশ কুমারের রাজত্ব বিহার থেকে শেষ হবে। পশ্চিমবঙ্গ থেকে তৃণমূল কংগ্রেসের রাজত্ব শেষ করব।

কালিয়াগঞ্জে নাবালিকার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় পুলিশের তরফে পদক্ষেপের কথা জানতে চেয়ে রাজ্যকে চিঠি জাতীয় মহিলা কমিশনের– যেভাবে বাচ্চা মেয়েটির মৃত্যু সন্দিগ্ধ অবস্থায় হয়েছে তাকে যেভাবে হ্যান্ডেল করেছে উত্তর দিনাজপুর জেলা পুলিশ এবং পশ্চিমবঙ্গ পুলিশ তাতে গোটা দেশের মানুষ স্বাভাবিকভাবে বিভিন্ন কমিশন তদন্ত করছে। আসলে ঘটনাটা কি সেখানে কি ধরনের পদক্ষেপ পুলিশ নিয়েছে যে পদক্ষেপ গুলো বর্তমান যুগে মানবিকতার দিক থেকে দেখতে গেলে অত্যন্ত লজ্জাজনক সেই জন্য স্বাভাবিক মহিলা কমিশন তাদের উত্তর চাইবে।

পঞ্চায়েত নির্বাচনের আগে অভিষেক ব্যানার্জীর জনসংযোগ যাত্রা প্রসঙ্গে….

পশ্চিমবঙ্গ কেমন দেখতে উনি আগে কোনদিন দেখেননি দেখতে যাচ্ছেন এসি বাস এসি তাবু তাই যাচ্ছেন।

পঞ্চায়েত ভোটে প্রার্থী বাছাই করতে তৃণমূল কংগ্রেস রাজ্য ও জেলা স্তরে কমিটি গঠন প্রসঙ্গে..

তার মানে এতদিন গ্রামের মানুষের মতামত না নিয়ে চলেছেন। তারা গ্রামের মানুষের মতামত কোথা থেকে নেবেন, গ্রামের মানুষের মতামত দেওয়ার সাহস নেই তৃণমূল কংগ্রেসের সম্বন্ধে। তৃণমূল কংগ্রেসের নেতারা যে ধরনের গুন্ডামি করেন কোন মানুষ সাহস দেখাতে পারবেন না এক সে  এক চোর বসে আছে তৃণমূল কংগ্রেসে।

কালিয়াগঞ্জের ঘটনায় মৃতদেহের ময়না তদন্তের প্রাথমিক রিপোর্টে জেলা পুলিশ সুপার বলেছেন বিষ খেয়ে আত্মহত্যা করেছে কিশোরী।

দেখুন বারবার এই ধরনের ঘটনা ঘটছে প্রত্যেকবার একই থিওরি সুইসাইড থিওরি এর আগে চোপড়াতে এরকম ঘটনা ঘটেছিল চোপরাতে যা দেখানো হয়েছিল আত্মহত্যা করেছে একই ঘটনা ।মেয়েটি আত্মহত্যা করলো করার আগে নিচের দিকে জামা কাপড় খুলে রাখল আমি এরকম আজ পর্যন্ত কাউকে দেখিনি বিষ খেলো খেয়ে নিজের অঙ্গের জামা কাপড় খুলে রাখলো। সেখানে কয়েক জোড়া জুতো পাওয়া গেল, কেন পাওয়া গেল কেউ জানে না। সালিশি সভায় কেন ডেকেছিল প্রধান প্রধানের পরিবার সালিশির জন্য কেন ডেকেছিল কেন একটি ছেলে জাভেদ ডাক্তার সে সারেন্ডার করল সুসাইড কেসে সমস্ত বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা।

পুরসভার নিয়োগ দুর্নীতির তদন্তে সিবিআই সেই প্রসঙ্গে তিনি বলেন আমরা স্বাগত জানাবো।

এই নির্দেশকে প্রত্যেকটি পুরসভায় তদন্ত হওয়া উচিত তাহলে আরও বেশ কিছু চোর এই পশ্চিমবঙ্গ থেকে বেরোবে এবং জেলে থাকবে।