অবতক খবর,কৃষ্ণনগর,নদীয়া,১২ নভেম্বর: প্রত্যেক বছরই নদিয়ার কৃষ্ণনগরের স্বীকৃতি ক্লাব জগদ্ধাত্রী পুজোয় তাদের নতুন নতুন চিন্তা ভাবনা নিয়ে করে থাকে আকর্ষণীয় মণ্ডপসজ্জা। এবছর কৃষ্ণনগরের জগদ্ধাত্রী পুজোয় এক অন্যতম আকর্ষণ কৃষ্ণনগর স্বীকৃতি ক্লাবের বুর্জ খালিফা প্যান্ডেল।

পুজো উদ্যোক্তারা জানান করোনা আবহের কারণে হাই কোর্ট ও প্রশাসনের একাধিক বিধিনিষেধ রয়েছে, আমাদের ক্লাবের পক্ষ থেকে সেই বিধিনিষেধ মেনে এবছরের তাদের পূজা মন্ডপ বুর্জ খালিফা। আজ থেকেই গোটা কৃষ্ণনগরে জগদ্ধাত্রী পুজোকে কেন্দ্র করে গোটা শহর সেজে ওঠে আলোকসজ্জায়।

যা দেখার জন্য জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রচুর মানুষের সমাগম হয়, কিন্তু সরকারি বিধি নিষেধ ও হাইকোর্টের নির্দেশ কে মান্যতা দিয়েই কৃষ্ণনগর শহরের একাধিক আকর্ষণীয় পুজো মণ্ডপ গুলির কমিটি খোলা প্যান্ডেল করেছে। কিন্তু তাদের মধ্যে অন্যতম আকর্ষণীয় এবছর কৃষ্ণনগরের পাত্র বাজারের স্বীকৃতি ক্লাব।

তাদের চিন্তা ভাবনায় এবছর পুজো মণ্ডপের থিম বুর্জ খালিফা। তবে সাধারণ মানুষের ক্ষেত্রে পূজামণ্ডপে প্রবেশের আগে পুজো কমিটির পক্ষ থেকে করা হয়েছে একাধিক বিধি নিষেধ। সাধারণ মানুষের ভিড় সামলানোর জন্য পুজো কমিটির পক্ষ থেকে প্রচুর ভলেন্টিয়ার নিয়োগ করা হয়েছে। এমনটাই জানানো হয়েছে পুজো কমিটির পক্ষ থেকে।