আজিম সেখ :: বীরভূম ::    বিশ্ব জুড়ে COVID-19সংক্রমনের কারণে Community Transmission প্রতিরোধের একমাত্র উপায় হিসেবে কেন্দ্র ও রাজ্য সরকার দেশে ও রাজ্য জুড়ে’লক-ডাউন’ ঘোষণা করেছেন এবং মহামারী আইন কার্যকর করেছেন। এমতাবস্থায় সাধারণ মানুষ এই আইন ও গৃহীত পদক্ষেপ মান্যতা দিয়ে বহু অসুবিধা সত্বেও স্বেচ্ছাগৃহবন্দী থেকে সুবিবেচনার পরিচয় দিচ্ছেন।

একথাও সত্য যে কিছু কিছু মানুষ এই মর্মান্তিক সময়কে পরওয়া না করেই বাইরে বেরোচ্ছে। যাই হোক কিছু দিন আনা দিন খাওয়া মানুষের অভাব অনটনের সম্মুখীন হতে হচ্ছে ।টান পড়েছে রুজিরোজগারেও। তাই এবার গরীব দুস্থদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বীরভূম জেলার পাইকর থানার কুশমোড়ের আল মাহমুদ ইসলামিক একাডেমি। এই আল মাহমুদ ইসলামিক একাডেমির উদ্যোগে ও ব্যবস্তাপনায় এখানকার অসহায় দুঃস্থ মানুষদের চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, লবণ, চিনি, তুলে দেওয়া হয় ।

সংস্থার সম্পাদক ক্কারী আব্দুস সামাদ সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে তিনি তার সাধ্য মত ত্রাণ সামগ্রীর আয়োজন করেছেন দুঃস্থ মানুষদের জন্য এই একাডেমী সব সময় পাশে থাকবে । এই ত্রাণ বিতরণ শিবিরে উপস্তিত ছিলেন কর্মধ্যক্ষ ও জনদরদি মুহম্মদ জাকির হোসেন মহাশয়।