অবতক খবর, সাজ্জাদ হোসেন আহমেদ, কোচবিহার 18 এপ্রিল :: করোনা ভাইরাস আক্রমণের ভয়ে লকডাউন বর্ধিত মেয়াদে এগিয়ে চলেছে। এতে প্রতিটি মানুষকে বাধ্যতামূলক ঘরেই বসে থাকবার কথা কিন্তু পেটের দায়ে ঘর ছেড়ে বেরোতে হচ্ছে অনেক অসহায় দুঃস্থ মানুষকে। কখনও ত্রাণের সন্ধানে কখনও টাকার সন্ধানে। গরীব মানুষ বিপাকে পড়ে ত্রাণ সামগ্রী লাইনে দাঁড়িয়ে হাত পেতে নিলেও অনেকে এমন অসহায় মানুষ রয়েছেন যারা প্রকাশ্যে ত্রাণ নিতে লজ্জাবোধ করেন।

এলাকার অসহায় মানুষের এই দূর্বিসহ অবস্থায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে শীতলকুচি ব্লকের বড়মরিচা সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটি । তারা দুদিন ধরে বড়মরিচা এলাকার দুঃস্থ মানুষকে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন। সোসাইটির সম্পাদক আশানুর আলম এবং সভাপতি মোমিনুর ইসলামের উপস্থিতিতে ক্যাম্প করে এবং বাড়ি বাড়ি গিয়ে দুঃস্থ অসহায় মানুষদের ত্রাণ বিতরণ করলেন সোসাইটির কর্মীগণ।

প্রত্যেককে পাঁচকেজি চাল এবং সেইসাথে আলু সোয়াবিন সরিষার তেল এবং সাবান মিলে 160 টি পরিবারকে ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে বলে জানালেন সোসাইটির কোষাধ্যক্ষ পরিতোষ মোহন্ত। ত্রাণের সামগ্রী পেয়ে এলাকার মানুষ বড়মরিচা সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটিকে অশেষ ধন্যবাদ জ্ঞাপন করেছেন।