রাজীব মুখার্জী :: অবতক খবর :: হাওড়া ::   বাইক দুর্ঘটনায় মৃত্যু এক সরকারি কর্মীর। বাইক দুর্ঘটনায় এক সরকারি কর্মীর মৃত্যু ঘিরে উত্তেজনা উলুবেরিয়ার এসডিও অফিসে। সাঁকরাইল এর বাসিন্দা সুষেনজিত নস্কর (৩৪) তার সহকর্মি সুখরঞ্জন নস্করের সঙ্গে বাইক চালিয়ে উলবেরিয়া অফিসে আসছিল।

আজ সকাল ১০:৩০ নাগাদ পাঁচলা মোড় এর কাছে ৬ নম্বর জাতীয় সড়কে বাইকটি দুর্ঘটনার কবলে পড়ে। গুরুতর আহত ওই দুই সরকারি কর্মীকে উলুবেড়িয়া মহকুমা হাসপাতলে নিয়ে আসা হলে চিকিৎসক সুষেনজিৎ নস্করকে মৃত বলে ঘোষণা করে। তার বন্ধু সুখরঞ্জন হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছে। বৃহস্পতিবার দুপুরে সুষেনজিৎ এর মৃতদেহ অফিসে নিয়ে আসা হলে ক্ষোভে ফেটে পড়েন তার সহকর্মীরা। তারা উলুবেড়িয়া মহকুমা শাসককে ঘিরে বিক্ষোভ দেখাতে থাকেন।

তাদের অভিযোগ লকডাউন এর জন্য লোকাল ট্রেন চলছে না। সরকার থেকে বাসের বন্দোবস্ত না করায় তারা বাধ্য হয়ে সাইকেল, বাইকে অথবা পায়ে হেঁটে অফিসে আসতে বাধ্য হচ্ছেন। তারা কোন ছুটি পাচ্ছেন না। এরই প্রতিবাদে তারা বিক্ষোভ দেখাতে থাকেন। এসডিও এ ব্যাপারে ক্যামেরার সামনে কিছু বলতে চাননি। মৃত ১ এবং আহত ১জন ইলেকশন ডিপার্টমেন্টের ডাটা এন্ট্রি অপারেটর পদে কাজ করতেন।