অবতক খবর,১৬ জানুয়ারি,গঙ্গারামপুর: করোনা আবহে বাল্যবিবাহ,শিশুশ্রম,নারীপাচার রুখতে সচেতনতা শিবিরের আয়োজন করলো গঙ্গারামপুর নিরঞ্জন ঘোষ স্মৃতি বিদ্যাপীঠ কর্তৃপক্ষ। রবিবার গঙ্গারামপুর ব্লকের নারায়ণপুর লক্ষ্মীতলা,মহারাজপুর ও উত্তর জয়পুরে সচেতনতা শিবিরের আয়োজন করা হয়।

শিবির থেকে বাল্যবিবাহ,শিশুশ্রম,নারীপাচার,করোনা নিয়ে সাধারণ মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের শিক্ষক ও পরিচালন সমিতির সদস্যরা।এদিনের এই সচেতনতা শিবিরে হাজির ছিলেন নিরঞ্জন ঘোষ স্মৃতি বিদ্যাপীঠের প্রধান শিক্ষক জ্যোতির্ময় রায়,শিক্ষক যাদবচন্দ্র রায়,গুরুদাস রায়,তারক ঘোষ, বিদ্যালয় পরিচালন সমিতির সভাপতি উত্তম চৌহান সহ অন্যান্যরা।

প্রসঙ্গত,করোনা আবহে দীর্ঘদিন ধরেই বন্ধ রয়েছে শিক্ষাপ্রতিষ্ঠান।যার কারণে স্কুলছুট হয়ে পড়েছে ছাত্রছাত্রীরা।স্কুল বন্ধ থাকার এদিকে যেমন বাড়ছে বাল্যবিবাহ তেমনটি বেড়েছে শিশুশ্রম সহ নারীপাচারের সংখ্যা।এমতো অবস্থায় বাল্যবিবাহ,নারীপাচার,শিশুশ্রম রুখতে উদ্যোগ গ্রহণ করেছে শিক্ষক শিক্ষিকার।সেই লক্ষ্যে রবিবার গঙ্গারামপুর ব্লকের নারায়ণপুর লক্ষ্মীতলা,মহারাজপুর ও উত্তর জয়পুরে সচেতনতা শিবিরের আয়োজন করলো নিরঞ্জন ঘোষ স্মৃতি বিদ্যাপীঠ কর্তৃপক্ষ।এই বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্যোতির্ময় রায় ও পরিচালন সমিতির সভাপতি উত্তম চৌহান বলেন।