অবতক খবর :: নদীয়া ::    শান্তিপুর শহরের ২২ নম্বর ওয়ার্ডের শান্তিপুর ১ নম্বর কলোনি প্রাথমিক বিদ্যালয়ের কোয়ারেন্টাইন এ থাকা এক ৫৫ বছর বয়স্ক বৃদ্ধর করো না পজিটিভ রিপোর্ট আসে। তার লালারস সংগৃহীত হয়েছিল দিল্লি থেকে গতকাল রাতে রিপোর্ট এসে পৌঁছানোর পর গতকাল ১৪ অতিক্রান্ত হওয়ার পর বাড়িতে পাঠানো দুই পরিযায়ী শ্রমিককে পুনরায় আজ আবার ওই কোয়ারেন্টাইন ভুক্ত করা হয়। এবং এই বৃদ্ধকে কল্যাণী কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

অন্যদিকে ২৯ বছর বয়সী হায়দ্রাবাদ থেকে ১৯ তারিখে ফেরা হরিপুর হাই স্কুল কোয়ারেন্টাইন সেন্টারে থাকা এক যুবকের করোনা পজিটিভ রিপোর্ট আসে আজ। গত ২২ তারিখে লালা রস পরীক্ষা হয় ২৪ তারিখের রিপোর্ট এসে পৌঁছায়। হরি পুর হাই স্কুলে নতুন করে পরিযায়ী শ্রমিক না আসার কারণে এবং সেন্টারটি উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীর জন্য ব্যবহারের উদ্দেশ্য অবশিষ্ট ছজন কে প্রত্যেকের বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেয় স্বাস্থ্য দপ্তর। এই পজিটিভ রিপোর্ট আসার পর ওই ২৯ বছর বয়স্ক যুবকের পাশাপাশি চারটি বাড়ি কনটেন্টমেন্ট জোন হিসেবে চিহ্নিত করা হয়। এবং ওই যুবককে কল্যাণী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই নিয়ে শান্তিপুর শহরে মোট ৬ জন এবং ব্লকে মোট ১৬ জন অর্থাৎ ২২ জনের করোনা উপসর্গ মিলেছে। জেলায় মোট ২৫৯ । এরমধ্যে কল্যাণী কোভিদ হাসপাতালে ভর্তি হয়েছিলো ১৯৯ জন ,যার মধ্যে ১৬২ জন সুস্থ হয়ে বাড়ি চলে গেছে। মৃত একজন।