অবতক খবর,২০ মার্চ : কম্বলকাণ্ডে শনিবার নয়ডা থেকে জিতেন্দ্র তিওয়ারিকে গ্রেফতার করে পুলিশ। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা দফতর এবং আসানসোল উত্তর থানার পুলিশ যৌথ ভাবে অভিযান চালিয়ে নয়ডায় যমুনা এক্সপ্রেসওয়ে থেকে তাঁকে গ্রেফতার করে। সে দিন রাতেই জিতেন্দ্রকে নিয়ে যাওয়া হয় আসানসোলে। তাঁকে ৮ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আসানসোল আদালত।

কম্বলকাণ্ডে বিজেপি নেতা জিতেন্দ্রর গ্রেফতারির উপর স্থগিতাদেশ সুপ্রিম কোর্টের। এই ঘটনায় আগাম জামিন চেয়ে শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছিলেন জিতেন্দ্র। কিন্তু মামলার শুনানির আগেই তাঁকে গ্রেফতার করা হয়। সোমবার সুপ্রিম কোর্টের বিচারপতি সূর্য কান্ত এবং বিচারপতি জেকে মাহেশ্বরীর ডিভিশন বেঞ্চে জিতেন্দ্রর মামলার শুনানি হয়। আদালতের নির্দেশ, আগামী ২ সপ্তাহের জন্য জিতেন্দ্রর গ্রেফতারির উপর অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ থাকবে। ২ সপ্তাহ পর এই মামলার পরবর্তী শুনানি হবে। ওই দিন মামলার সব পক্ষকে হলফনামা জমা দিতে বলেছে ডিভিশন বেঞ্চ।

সুপ্রিম কোর্ট জিতেন্দ্রর গ্রেফতারিতে স্থগিতাদেশ দিয়েছে। অর্থাৎ, তাঁকে আর হেফাজতে রাখতে পারবে না পুলিশ। শীর্ষ আদালতের এই রায়ের পর জিতেন্দ্র জামিনে মুক্তি পাবেন।