অবতক খবর,বাঁকুড়া :: গতকাল বাঁকুড়ায় বুথস্তরের কর্মীদের নিয়ে সভা করার পর আজ প্রশাসনিক বৈঠকে সরকারি আধিকারিক থেকে বিধায়ক, পঞ্চায়েত সমিতির সভাপতিদের দাঁড় করিয়ে, ব্লক ধরে ধরে কাজের খতিয়ান নেন মুখ্যমন্ত্রী। তিনি বাঁকুড়ায় নেতা ও প্রশাসনিক আধিকারিকদের ওপর দুর্নীতি নিয়ে ক্ষোভ উগরে দেন।বাঁকুড়ার প্রশাসনিক সভায় সরকারি অফিসার থেকে জনপ্রতিনিধিদের উদ্দেশে ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী বলেন, “কন্ট্রাক্টরদের কাজ দিয়ে ভাগ চাওয়া বন্ধ করো।”

এদিন মুখ্যমন্ত্রী বলেন, “জলের ট্যাঙ্ক ভেঙে পড়ছে। কোন কন্ট্রাক্টর করছে শুনি! কন্ট্রাক্টরদের কন্ট্রোল করো।” এর সঙ্গে মুখ্যমন্ত্রী বলেন, “কন্ট্রাক্টরদের কাজ দিয়ে ভাগ নেওয়া বন্ধ করো।”

এছাড়া মুখ্যমন্ত্রী জনস্বাস্থ্য কারিগরি দফতরের কাজ নিয়ে প্রশাসনিক বৈঠকে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেন। তিনি বলেন, “সব কাজ জনস্বাস্থ্য কারিগরি দফতরের জন্য আটকে আছে। ওখানকার অফিসাররা কি ঘুমোয়?” তার সঙ্গে মিটিঙে উপস্থিত মুখ্যসচিব রাজীব সিনহার উদ্দেশে তিনি বলেন, “জনস্বাস্থ্য কারিগরি দফতর আর ভূমি রাজস্ব দফতরে ঘুঘুর বাসা তৈরি হয়েছে। ওই ঘুঘুর বাসা ভাঙতে হবে। দরকার হলে রাজ্যের দুর্নীতি দমন শাখাকে নামিয়ে দাও। সব সোজা হয়ে যাবে।”

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ক্ষেত্রে ব্লক নিয়ে একের পর এক প্রশ্ন তুলে জবাব দেহি করেন তিনি স্থানীয় নেতাদের ওপর ক্ষোভ ব্যক্ত করে বলেন যে ওখানে মানুষের ভীষণ ক্ষোভ রয়েছে কেন ? তিনি প্রশ্ন করে বলেন ওখানে কি নেতারা যান না ? তিনি বিধায়ক জ্যোৎস্না মান্ডিকে বলেন, “তুমি রোজ এলাকায় যাবে।”