নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::মুম্বাই ::১৫ই ডিসেম্বর :: গৌরীর সঙ্গে কঙ্গনার প্রথম আলাপ হয় ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে। তখন থেকে পাঁচ মাসের জন্য তাঁর প্রশিক্ষণপর্ব শুরু হয়।

এ প্রসঙ্গে গৌরী বলেন, ‘সকাল আটটায় অনুশীলন শুরু হতো। কঙ্গনা টানা দুই ঘণ্টা অনুশীলন করতেন এবং প্রতিদিন সময়মতো চলে আসতেন। কোনো সেশন মিস করেননি। আমরা দিল্লি, কলকাতা এবং মুম্বাইয়ের আলাদা আলাদা আবহাওয়ায় শুট করেছি, কিন্তু তাঁর প্রাণশক্তিতে এতটুকু খামতি দেখিনি।’

পাঙ্গা ছবিতে কঙ্গনার জীবনের দুটি অধ্যায় দেখানো হয়েছে। একটি বিয়ের আগের, অন্যটি সন্তানের মা হওয়ার পরের। এ দুই সময়ের কথা মাথায় রেখে তাঁর ডায়েট প্ল্যানেও পরিবর্তন আনতে হয়েছিল।

গৌরী বলেন, কাবাডি খেলায় কুস্তির মতো শক্তি লাগে। ওজন বাড়ানোর প্রয়োজন ছিল কঙ্গনার। ফলে চর্বিজাতীয় খাবার, কার্বোহাইড্রেট, কাঁচা সবজির সালাদ, তাজা জুস বেশি খেতেন।

প্রকৃত কাবাডি খেলোয়াড়েরা কঙ্গনার দাপটে তটস্থ থাকতেন।শিগগির মুক্তি পেতে যাচ্ছে কঙ্গনা অভিনীত সিনেমা পাঙ্গা। সেখানে জাতীয় দলের কাবাডি খেলোয়াড়ের চরিত্রে দেখা যাবে তাঁকে।

এই জন্য ব্যাপক প্রস্তুতি নিয়েছেন তিনি। কাবাডি খেলোয়াড় হিসেবে গড়ে ওঠার জন্য দিন-রাত এক করে প্রচুর পরিশ্রম করেছেন কঙ্গনা।