নিজস্বসংবাদদাতা ::অবতাক খবর ::১৩জানুয়ারী::মুম্বাই ::সম্প্রতি ‘ছপক’ ছবির প্রতি সমর্থনও জানিয়েছেন কঙ্গনা। একটি ভিডিও প্রকাশ করেছেন তিনি।

রঙ্গোলি চান্দেল ট্যুইটারে এক ফলোয়ারকে জানিয়েছেন তাঁর উপর হামলাকারীর নাম। জানিয়েছেন, অ্যাসিড আক্রমণ করেছিলেন যিনি তাঁর নাম অবিনাশ শর্মা। সেই সময়ে তিনি কলেজ পড়ুয়া ছিলেন।

সেই ঘটনার কথা বর্ণনা করতে গিয়ে রঙ্গোলি জানিয়েছেন, অবিনাশ নামে ওই যুবক তাঁরই কলেজে পড়তেন। তাঁকে একসময় প্রেমের প্রস্তাব দিয়েছিল। তবে যেহেতু সেই ব্যক্তির প্রতি রঙ্গোলির মনে কোনও অনুভূতি ছিল না, তাই সেই ব্যক্তিকে এড়িয়ে যেতেন তিনি। অবিনাশ সবাইকে বলতেন যে রঙ্গোলিকে তিনি বিয়ে করছেন। এরপর তাঁর এনগেজমেন্ট হয়ে যায় একজন এয়ার ফোর্স অফিসারের সঙ্গে।

রঙ্গোলি জানিয়েছেন চারজন মেয়ে মিলে একটি পিজিতে (পেয়িং গেস্ট) থাকতেন তাঁরা। একদিন অবিনাশ সেখানে গিয়ে রঙ্গোলিকে ডাকে। রঙ্গোলির বান্ধবী বিজয়া এসে রঙ্গোলিকে সেকথা বলেন।

এরপরই দরজা খুলতেই দেখেছিলেন একটি পাত্রে জলীয় পদার্থ নিয়ে দাঁড়িয়ে আছে সেই অবিনাশ। তারপরই অ্যাসিড ছুঁড়ে মারা হয় রঙ্গোলিকে। অ্যাসিডে ক্ষত বিক্ষত হয়ে গিয়েছিল তাঁর মুখ। ঝলসে গিয়েছিল তাঁর চেহারা।