অবতক খবর,১৯ এপ্রিলঃ কংগ্রেসে যোগদানের ৯ দিনের মধ্যে ফের তৃণমূলে যোগদান করল মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েতের সদস্য যোগেন সিংহ। তাই নিজের ভুল স্বীকার করে বিধায়কের হাত ধরে আবার তৃণমূলে যোগদান করেন তিনি।

অন্যদিকে যোগদানের পর বিরোধীদের কে হুঁশিয়ার বিধায়ক হামিদুল রহমানের।। তার দাবি কেউ নিজের স্বেচ্ছায় যোগদান করলে ঠিক আছে,,, কিন্তু কাউকে জোর করে যোগদান করালে আমাদের কর্মীরা পেটাতে শুরু করবে তখন বলবে তৃণমূলের কর্মীরা খারাপ হয়ে গিয়েছে।।।

পাশাপাশি কংগ্রেসের পাল্টা দাবি কংগ্রেসে যোগদানকারী যোগেন সিংহ যেদিন থেকে কংগ্রেসে যোগদান করেছে তাকে হুমকি দিচ্ছে,চমকাচ্ছে। এই ভাবে মাঝিয়ালিতে লোকজনকে তৃণমূল আটকে রেখেছে।। তাই এবার মাঝিয়ালি থেকে পরিবর্তন শুরু করার চেষ্টা করব বলে চোপড়া ব্লক কংগ্রেসের সভাপতি দাবি করেন।।

উল্লেখ্য চলতি মাসের ১০ এপ্রিলে কংগ্রেস নেতা অশোক রায়ের বাসভবনে কংগ্রেসে যোগদান করে ছিলেন মাঝিয়ালি গ্রাম পঞ্চায়েতের সদস্য যোগেন সিংহ।।। যোগদান করার পর তিনি তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ করে ছিলেন তিনি। তিনি বলে ছিলেন গ্রাম পঞ্চায়েতের সদস্য হয়েও কোনো কাজকর্ম তিনি করতে পারছিলেন না।। এছাড়াও একজন পঞ্চায়েত সদস্য হয়েও কেউ তাকে পাত্তাও দিতেন না।। তার কারণে তিনি তৃণমূল ছেড়ে কংগ্রেসে যোগদান করে ছিলেন।।

কিন্তু ৯ দিনের মধ্যেই কংগ্রেস ছেড়ে আবার তৃণমূলে যোগদান করে করেন পঞ্চায়েত সদস্য যোগেন সিংহ।। তার দাবি তাকে কেউ কংগ্রেস নেতা অশোক রায়ের বাসভবনে নিয়ে গিয়ে কংগ্রেসে যোগদান করিয়ে ছিলেন।। তিনি তার ভুল স্বীকার করে আবার তৃণমূলে যোগদান করেন।। বৃহস্পতিবার চোপড়া বিধায়ক হামিদুল রহমানের বাসভবনে উপস্থিত হয়ে আবার তৃণমূল যোগদান করেন।। তার হাতে পুনরায় তৃণমূলের পতাকা তুলে দেন বিধায়ক হামিদুল রহমান।।।