অবতক খবর,২৮ মার্চ: কংগ্রেসের বুথ সভাপতি এবং প্রাক্তন পঞ্চায়েত মেম্বার সহ প্রায় ৩০০ জন বাসিন্দা গতকাল রাত্রে তৃণমূলে যোগদান করলেন। হরিশ্চন্দ্রপুর বিধানসভার অন্তর্গত মশালদহ গ্রাম পঞ্চায়েতের শ্রীপুর এবং সাতভিটটি গ্রামের ৩০০ টি পরিবার তৃণমূল কংগ্রেসের পতাকা হাতে নিয়ে দল পরিবর্তন করেন। এদের মধ্যে ওই এলাকার কংগ্রেসের প্রাক্তন বুথ সভাপতি এবং গ্রাম পঞ্চায়েত মেম্বারও রয়েছেন।

এই যোগদান কর্মসূচিতে উপস্থিত ছিলেন ব্লক যুব সভাপতি মনিরুল ইসলাম, ব্লক সভাপতি তাবারক হোসেন চৌধুরী, তৃণমূল নেতা জহিরুদ্দিন বাবর, জম্বু রহমান প্রমূখ। এদিনের যোগদান প্রসঙ্গে মনিরুল বাবু বলেন মমতা ব্যানার্জির উন্নয়ন দেখে মশালদহ গ্রাম পঞ্চায়েতের দুটি বুথের প্রায় 300 টি পরিবার আজ তৃণমূলে যোগদান করেছেন। এদের মধ্যে দুইজন কংগ্রেস দলের পদাধিকারী রাও আছেন।

এদিন যোগদান সভায় বক্তব্য রাখতে গিয়ে তৃণমূলের জেলা সাধারণ সম্পাদক জম্মু রহমান জানান বিগত পাঁচ বছরের এলাকার বিজেপির সাংসদ খগেন মুর্মু কোন উন্নয়নই করেননি। এলাকায় যা উন্নয়ন হয়েছে রাজ্য সরকারের অর্থে। এমনকি করোনার সময়ও এলাকায় সাংসদকে একবারও দেখা যায়নি। তাই এই পরিযায়ী সংসদকে একটিও ভোট নয়।