অবতক খবর :: বাঁকুড়া :: গত কাল বাঁকুড়া জেলার প্রাইভেট টিউটর অ্যাসোসিয়েশন এক সদস্য বিকাশ সাঁতরাকে চরম হেনস্তা ও বেধরক মারধর করে কতিপয় দুষ্কৃতী। অভিভাবক ছদ্মরূপী এই দুষ্কৃতীরা শাসকগোষ্ঠীর ঘনিষ্ট। বিকাশ বাবু ও প্রাইভেট টিউটর অ্যাসোসিয়েশন সারা রাজ্যব্যপী rte act 2009 এবং রাজ্য সরকার প্রণীত কলকাতা গ্রেজেট 2018 ,মার্চ অনুযায়ী স্কুলশিক্ষকরা পড়াতে পারবেন না এই মর্মে আন্দোলন করছেন।

রাজ্যসরকারে আইনের স্বপক্ষে আন্দোলন করতে গিয়ে কতিপয় টিউশন রত স্কুল শিক্ষকদের উস্কানিতে শাসক ঘনিষ্ঠ দুষ্কৃতীরা এভাবে আক্রমন করছে যা লজ্জার। প্রাইভেটটিউটর অ্যাসোসিয়েশন এর তীব্র ধিক্কার জানায়। আক্রান্ত বিকাশবাবু থানায় অভিযোগ করতে গেলে প্রসাশন সহযোগীতা করেন না।

গৃহশিক্ষক কল্যান সমিতি র বাঁকুড়া জেলার সম্পাদক সব্যসাচী চ্যাটার্জীর বক্তব্য “মুখ্যমন্ত্রীবারংবার বিকল্প পেশার কথা বলেছেন। আমরা অসংখ্য শিক্ষিত যুবক যুবতী সেই বিকল্প পেশা হিসাবে প্রাইভেট টিউশন কে বেছে নিয়েছি,এবং আমরা রাজ্যসরকারের আইনের স্বপক্ষে লড়েছি, তবে টিউশন রত স্কুল শিক্ষকের হয়ে শাসক গোষ্ঠীর কতিপয় দুষ্কৃতী গোপন আতাতে লিপ্ত না কাটমানি। আমরা চাই যে বা যারা এই ঘৃণ্য কাজ করেছে তাদের প্রশাসনিক স্তর থেকে অবিলম্বে ব্যবস্থা নেওয়া হোক।”