অবতক খবর,১৪ নভেম্বর: এরিয়া সম্মেলনের মধ্য দিয়ে নতুন মুখ নিয়ে আসার প্রয়াস সিপিআইএমের, এমোনি কথা বললেন ইসলামপুর এক নম্বর এরিয়া কমিটির সম্পাদক বিকাশ দাস। আজ ইসলামপুর সূর্যসেন মঞ্চে দ্বিতীয় এরিয়া কমিটির সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। এই অনুষ্ঠানে উপস্থিত আছেন প্রাক্তন মন্ত্রী আনারুল হক সহ এক নম্বর এরিয়া কমিটির সম্পাদক বিকাশ দাস সিআইটউর জেলা সম্পাদক স্বপন গুহ নিয়োগী সহ বিভিন্ন কর্মী ও নেতৃত্ব।

প্রাক্তন মন্ত্রী তথা সিপিআইএম নেতা আনোয়ারুল হক বলেন পার্টিতে নতুন মুখ নিয়ে আসা হবে 65 বছর হয়ে গেলে পার্টি থেকে অবসর গ্রহণ করা ও তাদেরকে বিশেষ কোনো দায়িত্ব দেওয়া। নতুন প্রজন্ম কে আরো বেশি দায়িত্ব দেওয়া হয় পার্টির মূল উদ্দেশ্য। তিনি আরো বলেন প্রত্যেক তিন বছর অন্তর অন্তর এরিয়া কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয় সে মতই অনুষ্ঠিত হচ্ছে। বিগত তিন বছরের কাজের চুলচেরা বিশ্লেষণ হবে।

কি কি খামতি রয়েছে তাও আলোচনা হবে। এবং যেসব দাবি রয়েছে মূল্যবৃদ্ধি পেট্রোপণ্যের খাদ্যদ্রব্যের সেইসব ও স্থানীয় সমস্যা নিয়ে আলোচনা হবে। আজ ইসলামপুর সূর্যসেন মঞ্চে পতাকা উত্তোলন ও শহীদ বেদীতে মাল্যদান করে সিপিআইএম এর এক নম্বর এরিয়া কমিটির দ্বিতীয় বর্ষ সম্মেলন শুরু হয়।