অবতক খবর,সংবাদদাতা,হুগলি, ২৮শে ফেব্রুয়ারী ::  আবারও অশালীন বাক্য প্রয়োগ বিজেপির। এবারে নাম না করে হিজরাদের সাথে তুলনা করা হলো তৃনমূল কংগ্রেসের নেতা কর্মীদের । আজ হুগলীতে শ্রীরামপুরে একটি দলীয় কর্মসূচিতে এসে সাংবাদিকদের সামনে একথাই বললেন বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু । তিনি এদিন পৌর ভোটের আগে দলীয় কর্মীদের সাথে বৈঠক করতে আসেন শ্রীরামপুর সাংগঠনিক জেলা কার্যালয়ে। সেখানে এসে তিনি মহারাস্ট্র, ব্যাঙ্গালোর, ম্যাঙ্গালোর প্রভৃতি বিজেপির দখলে থাকা পৌরসভাগুলির উন্নয়নের দিক তুলে ধরেন।

তিনি বলেন বাংলার নির্বাচনে আমরা এই সমস্ত পৌরসভাগুলির উন্নয়নের খতিয়ান সাধারন মানুষের কাছে তুলে ধরবো। তিনি বলেন যে সঠিকভাবে নির্বাচন হলে তৃণমূল প্রার্থীই দিতে পারবে না এবং আমরাই বেশীরভাগ পৌরবোর্ড দখল করবো। এরপর তিনি তৃণমূল কংগ্রেস প্রসঙ্গে বলেন এখান কার সাংসদ নাচা গানা কালচারে বিশ্বাসী।

গত পাঁচ বছর আগে মানুষ যাদের এনেছিল সেখানে যদি দেখা যায়, তৃনমূল রাস্তা ঘাটে উন্নয়ন করেনি, উন্নয়ন দেখতে গেলে এই সব নেতাদের বাড়ি যেতে হবে।আমরা সাধারন মানুষের দল। তিনি আপ এর জয় নিয়ে তৃণমূল নেতা নেত্রীদের আনন্দ উৎসাহ প্রসঙ্গ টেনে বলেন , পাশের বাড়িতে ছেলে হলে যারা নাচতে চলে যায় তাঁদের মত্ হল তৃণমূল দল ও তার নেতারা ।

অন্যদিকে এবিষয়ে তৃণমূলের হুগলী জেলা সভাপতি দিলীপ যাদব বলেন দেখুন রাজনীতি মানে শুধু আবোল-তাবোল কথা বলা নয়, রাজনীতিতে থেকে অনেক মানুষের সেবা করা যায়, অনেক বেশী কাজ করা যায় সে বিষয়ে তো উনি থাকেন না !