অবতক খবর,২৮ ডিসেম্বর: উপযুক্ত লাইসেন্স এবং প্রয়োজনীয় কাগজপত্র ছাড়াই রমরমিয়ে চলছিল শহরের বুকে একাধিক অবৈধ ল্যাব ও দাঁতের চিকিৎসালয়। এবার অবৈধ সেইসব ল্যাব এবং চিকিৎসালয়ের বিরুদ্ধে অভিযানে নামলো স্বাস্থ্য দপ্তর। মঙ্গলবার, দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর শহরে অবৈধভাবে চলতে থাকা একাধিক চিকিৎসালয় এবং ল্যাবে হানা দিল বংশীহারী ব্লকের BMOH ড: পুলকেশ সাহা সহ বংশীহারী থানার পুলিশ।

যদিও প্রশাসনিক কর্তাদের আগমন দেখেই সাটার নামিয়ে চোরের মত পালালেন বুনিয়াদপুর সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টার ও মন্ডল ডায়াগনস্টিক সেন্টার সহ বেশ কিছু ল্যাব এবং চিকিৎসালয় কতৃপক্ষ। উল্লেখ্য, দীর্ঘদিন ধরেই দক্ষিণ দিনাজপুর জেলার বুনিয়াদপুর শহরের বুকে উপযুক্ত কাগজপত্র ছাড়াই রমরমিয়ে চলছিল একাধিক ঝাঁ-চকচকে রঙিন ব্যানার লাগানো এবং ডাক্তারি চেম্বার। মঙ্গলবার সকাল থেকে শহরের বুকে সেই সব ল্যাব এবং বারে হানা দেয় স্বাস্থ্য আধিকারিকরা।

রশিদপুর গ্রামীণ হাসপাতালের BMOH ডক্টর পুলকেশ সাহা জানিয়েছেন, এদিন শহরের বুকে বেশ কয়েকটি ল্যাবকে বন্ধ করে দেওয়া হয়েছে উপযুক্ত কাগজপত্র না রাখতে পারার জন্য। পাশাপাশি সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টার মন্ডল ডায়াগনস্টিক সেন্টার সহ কয়েক জন আমাদের কথা শুনে পালিয়েছে। সকলের বিরুদ্ধেই উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে