অবতক খবর,১মার্চ: আজ এনআরসি,এনপিআর,সিএএ-এর বিরুদ্ধে সরাসরি প্রচারে নেমে পড়ল কাঁচরাপাড়া এরিয়া লোকাল কমিটির সদস্যরা। তারা আজ কাঁচরাপাড়ার ২৪টি ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিতরণ করেন। প্রত্যেক বাড়ির গৃহকর্তাকে ডেকে নিয়ে এই কালাকানুনের বিরুদ্ধে বিশদভাবে বুঝিয়ে বলেন। তারা বারবার করে অনুরোধ করেন সরকারি অফিসার, কোন কর্মচারী বা কোন পক্ষ থেকে বাড়িতে এসে কোনরূপ তথ্য জানতে চাইলে তারা যেন কোন কাগজপত্র তো দূরের কথা, সম্পূর্ণভাবে এর বিরোধিতা করেন এবং এর বিরুদ্ধে অন্যান্যদের সতর্ক করে দেন, এমনই আবেদন তারা রাখেন।

আজকের এই প্রচারে নেতৃত্ব দেন এরিয়া কমিটির সম্পাদক দেবাশিস রক্ষিত। বিভিন্ন ওয়ার্ডে এরিয়া কমিটির সদস্যরা ছিলেনই, সঙ্গে ছিলেন অসংখ্য কর্মী।

তারা আজকের এই দিনটিকে বিশেষ দিন বলে চিহ্নিত করে প্রচারে নেমেছেন। তারা বলেন, আজকে পশ্চিমবঙ্গের একটি কালা দিবস। দিল্লিতে যে একপক্ষ তান্ডব চালিয়েছে, সরকারি সূত্রে ৪২ জনের নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। তিনশোরও অধিক মানুষ হাসপাতালে গুরুতর আহত অবস্থায় রয়েছেন। সেই মূহূর্তে রাজ্য সফরে আসছেন ভারতের গৃহমন্ত্রী অমিত শাহ। আজ শহীদ মিনারে তিনি বক্তব্য রাখবেন। যে গৃহমন্ত্রী গৃহের মানুষের অর্থাৎ দেশের মানুষের নিরাপত্তা দিতে পারেন না, তাঁর এরাজ্যে প্রবেশের কোন অধিকার নেই। এমনই তারা বললেন এবং তারা আরও বললেন, কাঁচরাপাড়া এরিয়া কমিটির অনেক সদস্য- কর্মী
কলকাতা চলে গেছেন, অমিত শাহের আগমনের বিরুদ্ধে তারা কালো পতাকা দেখাবেন।