অবতক খবর,৬ ডিসেম্বরঃ এক রিয়ালিটি শোয়ে বেলি ডান্স করে সকলের মন জয় করল নববারাকপুরের অনুব্রত।অনুব্রত আজ নব বারাকপুরের গর্ব তা বলাই যায়।অনুব্র‍্য ইচ্ছা আগামীতে নব বারাকপুরের নাম উজ্জ্বল করার।

ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি রিয়েলিটি শোয়ের যাঁরা নিয়মিত দর্শক তাঁদের আর নতুন করে চেনাতে হবে না ছোট্ট অনুব্রতকে। অসাধারণ বেলি ডান্সে সে বিচারকদের সঙ্গে সঙ্গে দর্শকদের ও মন জয় করে নিয়েছে। কিন্তু শুনলে আশ্চর্য লাগে এই নাচে কোনও প্রথাগত তালিম নেই নিউ বারাকপুরের এই খুদজ প্রতিভার। বলিউড অভিনেত্রী নোরা ফতেহির অন্ধ ভক্ত সে। আর সোশ্যাল মিডিয়া ও টেলিভিশনে নোরার নাচের ষ্টেপ দেখে হুবহু তুলে নিয়েছে অনুব্রত সরখেল।

শিশু বয়স থেকেই নাচের প্রতি অনুব্রতর ঝোঁক ছিল। সেটা লক্ষ্য করেই তার অভিভাবক রা নাচের স্কুলে ভর্তি করে দেন। ওয়েষ্টার্ন কনটেম্পোরারি ও ইন্ডিয়ান ক্রিয়েটিভ ডান্সের তালিম নিত সে।অনলাইনে পাঠানো অডিশনে তার বেলি ডান্স দেখেই এই শো এর জন্য তাকে বেছে নেন বিচারকরা। এরপর এই রিয়েলিটি শো এর কোরিওগ্রাফারদের তত্ত্বাবধানে এগিয়ে চলেছে সে। আর তামাম দর্শকের সঙ্গে শো এর তিন ক্যাপ্টেন দীপান্বিতা, অভিষেক ও তৃণা এবং বিচারক দেব, রুক্সিণী মৈত্র আর মনামী ঘোষের প্রশংসাও আদায় করে নিচ্ছে ছোট্ট অনুব্রত।

এদেশে বেলি ডান্স খুব একটা পরিচিত নয়। মিশর দেশের এই নৃত্য পুরুষদের মধ্যে তেমন জনপ্রিয় নয়। সাধারণত মহিলারাই এটা পারফর্ম করেন। ছোট্ট বয়সেই কঠিন এই ডান্স অনায়াস ভঙ্গিতে পারফর্ম করেই জনপ্রিয় হয়ে উঠেছে অনুব্রত। সোশ্যাল মিডিয়াতেও অনুব্রত সরখেল ও তার নাচ নিয়ে জোর চর্চা চলছে ইতিমধ্যেই।মধ্যমগ্রাম রোজ ব্যঙ্ক এডুকেয়ার হাই স্কুলের ষষ্ঠ শ্রেণির পড়ুয়া অনুব্রত। অনুব্রতের বাবা-মা এর ইচ্ছা অনুব্রত নাচ নিয়েই এগিয়ে যাক সামনের দিকে,বাবা-মা এর সবরকম প্রচেষ্টা থাকবে আগামী দিনে।।