অবতক খবর,১০ মার্চ,নদীয়া:- যেখানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পথ নিরাপত্তা এবং গাড়ি চালানোর একাধিক নিয়ম নিয়ে সোচ্চার হয়েছেন, সেখানে নদীয়ার হাঁসখালি থানার অন্তর্গত বেতনা খেলার মাঠে শিশুদের খেলার মাঝেই লার্নার অর্থ ইংরেজি L অক্ষর না লেখা গাড়ি নিয়ে অবাধে চলছিলো গাড়ি চালানো শেখা।

গতকাল সন্ধ্যায় স্থানীয় 38 বছর বয়সী পেশায় সবজি বিক্রেতা কৃষ্ণ সাহা তার আট বছরের মেয়ে পিউ সাহা কে নিয়ে অন্য আর পাঁচটা সাধারণ বিকেলের মতন খেলার মাঠে নিয়ে আসে। সন্ধ্যা ঘনিয়ে আসার পূর্ব মুহূর্তে গাড়িটি হঠাৎই প্রচন্ড গতিতে ধেয়ে আসে ওই শিশু কন্যার দিকে, বাবা মেয়ের প্রাণ বাঁচাতে গেলে সেও পড়ে গাড়ির তলায়। প্রচন্ড আর্তনাদে ছুটে আসে মাঠের অন্যান্য শিশুদের অভিভাবক এবং পথচলতি সাধারণ মানুষ।

প্রাথমিকভাবে গাড়ি নিয়ে পালাতে চেষ্টা করে ওই গাড়ির চালক, এরপর উত্তেজিত জনতার ভয়ে গাড়ি রেখে পালিয়ে অজ্ঞাত পরিচয়ের ওই যুবক, তাকে ধরতে না পেরে গাড়ি ভাঙচুর করে উত্তেজিত জনতা। রক্তাক্ত অবস্থায় কৃষ্ণ বাবুকে শক্তি নগর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু কন্যার।

এলাকাবাসীর ক্ষোভ ঘটনার পর 12 ঘন্টা কেটে গেলেও ওই গাড়ির নাম্বার প্লেট দেখে দোষী কে খুঁজে বার করতে ব্যর্থ হয়েছে হাঁসখালি থানার পুলিশ। তাদের প্রশ্ন এ ধরনের খোলা মাঠে এমনকি রাস্তায় গাড়ি চালানো শেখার প্রবণতা বাড়ছে ক্রমশ উদাসীন হাঁসখালি থানার পুলিশ। গোটা এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।